group c recruitment 2023 | গ্রুপ সি নিয়োগ

group c recruitment 2023 | গ্রুপ সি নিয়োগ

group c recruitment 2023 | গ্রুপ সি নিয়োগ
group c recruitment 2023 | গ্রুপ সি নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতায় মালদা জেলার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসে গ্রুপ সি পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে Office of the District Magistrate & Collector, Malda। পশ্চিমবঙ্গের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিটি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিজের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ২০.০৩.২০২৩

বিজ্ঞাপন নাম্বার- 23/Estt.

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- প্রার্থীদের আলাদাভাবে কোন আবেদন করার প্রয়োজন নেই, সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী বাছাই হবে। তার জন্য প্রার্থীদের মালদা জেলার (www.malda.gov.in) অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্রটি ডাউনলোড করে নিতে হবে তারপর সেই আবেদন পত্রটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থীর বয়সের প্রমাণপত্র, আধার কার্ড, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, কম্পিউটারের সার্টিফিকেট এবং দুই কপি পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে ইন্টারভিউস স্থানে উপস্থিত হতে হবে।

ইন্টারভিউ এর ঠিকানা – ১১.০৪.২০২৩ সকাল ১১ঃ০০ টার মধ্যে সমস্ত ডকুমেন্টস নিয়ে Malda Collectorate, Malda and Block Development Offices এই ঠিকানাই উপস্থিত হতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি- প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ-এর মাধ্যমে নিয়োগ করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- Office of the District Magistrate & Collector, Malda

পদের নাম- Group C পদে নিয়োগ করা হবে

কাজের স্থান- পশ্চিমবঙ্গের মালদা জেলায় নিয়োগ করা হবে।

শূন্যপদ- অফিসিয়াল বিজ্ঞপ্তিতে কোন শূন্যপদ উল্লেখ করা হয়নি।

বেতন- প্রতি মাসে বেতন দেওয়া হবে ১০,০০০ টাকা

শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাস যোগ্যতা থাকতে হবে এবং সেই সাথে কম্পিউটারের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়া প্রার্থীদের Government Retired Employees হতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা

ইন্টারভিউ তারিখ- ১১.০৪.২০২৩ (১১.০০ Am)

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

More Jobs Apply Now
BSNL এ কর্মী নিয়োগ 2023 Click Here
পোস্ট অফিসে কর্মী নিয়োগ Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment