উচ্চ মাধ্যমিক পাশে AIIMS এ ডাটা এন্ট্রি অপারেটর সহ অন্যান্য পদে কর্মী নিয়োগ

উচ্চ মাধ্যমিক পাশে AIIMS এ ডাটা এন্ট্রি অপারেটর সহ অন্যান্য পদে কর্মী নিয়োগ

উচ্চ মাধ্যমিক পাশে AIIMS এ ডাটা এন্ট্রি অপারেটর সহ অন্যান্য পদে কর্মী নিয়োগ
 AIIMS এ ডাটা এন্ট্রি অপারেটর সহ অন্যান্য পদে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

Broadcast Engineering Consultants India Limited (BECIL) এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় All India Institute of Medical Science ( AIIMS) এ ডাটা এন্ট্রি অপারেটর সহ অন্যান্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে BECIL। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ২৮.০৩.২০২৩

বিজ্ঞাপন নাম্বার-  BECIL/MR-Project/1/AIIMS/Advt.2023/301

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে Broadcast Engineering Consultants India Limited (BECIL) এর  অফিশিয়াল ওয়েবসাইটে (www.becil.com) গিয়ে Career বিভাগে যেতে হবে, তারপর Apply Online এ ক্লিক করতে হবে তারপর Click here for New Registration এ গিয়ে আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তারপর রেজিস্ট্রেশন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করার পর আবেদন পত্রটি ভালোভাবে পূরণ করতে হবে তারপর Save and Next অপশনে ক্লিক করে নিজস্ব পাসপোর্ট সাইজ ছবি এবং স্বাক্ষর আপলোড করে COMPLETE REGISTRATION অপশনে ক্লিক করতে হবে। সমস্ত তথ্য ঠিক থাকলে Final Submit Option এ ক্লিক করতে হবে, তারপর পেমেন্ট অপশনে ক্লিক করে আবেদন মূল্য ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি- সরাসরি ইন্টারভিউ, স্কিল টেস্ট এবং কম্পিউটার টাইপিং টেস্ট এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে, লোকাল এবং অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে কাজের অগ্রাধিকার দেওয়া হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- Broadcast Engineering Consultants India Limited (BECIL)

পদের নাম- ডাটা এন্ট্রি অপারেটর, পেশেন্ট কেয়ার ম্যানেজার, পেশেন্ট কেয়ার কো-অর্ডিনেটর, মেডিকেল ল্যাব টেকনোলজিস্ট এবং রেডিওগ্রাফার পদে কর্মী নিয়োগ করা হবে।

বেতন- ২০,০০০ – ২৫,৯৭০ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

কাজের স্থান- ভারতের যেকোনো জায়গায় নিয়োগ করে নেওয়া হবে

শূন্যপদ- সব কয়টি পদ মিলিয়ে মোট ১৫৫ টি শূন্য পদ আছে।

শিক্ষাগত যোগ্যতা- ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করার জন্য প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক পাস যোগ্যতা থাকতে হবে এবং সেই সঙ্গে কম্পিউটারে 35 WPM টাইপিং স্পিড দক্ষতা থাকতে হবে।

পেশেন্ট কেয়ার ম্যানেজার পদে আবেদন করার জন্য যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিভাগে হসপিটাল ম্যানেজমেন্টে মাস্টার্স ডিগ্রি থাকতে হবে এবং সেই সাথে হসপিটালে ০১ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পেশেন্ট কেয়ার কো-অর্ডিনেটর পদে আবেদন করার জন্য প্রার্থীদের বায়োলজিতে গ্রাজুয়েশন পাশ থাকতে হবে এবং সেই সাথে হসপিটালের কাজের দক্ষতা থাকতে হবে।

মেডিকেল ল্যাব টেকনোলজিস্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি/ মেডিকেল ল্যাবরেটরী সাইন্সে গ্রাজুয়েশন পাস থাকতে হবে।

রেডিওগ্রাফার পদে আবেদন করার জন্য প্রার্থীদের রেডিওগ্রাফিতে গ্রাজুয়েশন পাশ থাকতে হবে।

বয়স- আবেদনকারীর বয়স সীমা ১৮ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে। আরো বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- জেনারেল এবং ওবিসি প্রার্থীদের জন্য আবেদন ফি ৮৮৫ টাকা, SC/ST/PWD  এবং মহিলা প্রার্থীদের জন্য আবেদন ফি ৫৩১ টাকা ,

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

আবেদনের লিঙ্ক – Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment