কিষাণ কল্যাণ দপ্তরে কর্মী নিয়োগ, গ্রাজুয়েশন পাশে

কিষাণ কল্যাণ দপ্তরে কর্মী নিয়োগ, গ্রাজুয়েশন পাশে

কিষাণ কল্যাণ দপ্তরে কর্মী নিয়োগ, গ্রাজুয়েশন পাশে
কিষাণ কল্যাণ দপ্তরে কর্মী নিয়োগ, গ্রাজুয়েশন পাশে

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

কেন্দ্রীয় সরকারের কিষান কল্যাণ দপ্তরের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে গ্রাজুয়েশন পাস যোগ্যতায় কিষান কল্যাণ দপ্তরে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে কিষাণ কল্যাণ দপ্তর। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী বাছাই করা হবে। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ১০.০৪.২০২৩

বিজ্ঞাপন নাম্বার- Kol/EF/Jalpaiguri

কি পদ্ধতিতে আবেদন করবেন- সরাসরি ইমেইলের মাধ্যমে আবেদন করতে হবে , যার জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সরাসরি ইমেইলের মাধ্যমে আবেদন করতে হবে। যার জন্য প্রার্থীদের নিজস্ব বায়োডাটা এবং আবেদনপত্র পূরণ করে একটি পিডিএফ ফাইল তৈরি করে নিতে হবে। তারপর সেই pdf ফাইলটি নিচের দেওয়া ইমেইল আইডিতে পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ইমেইল আইডি – chattaraj.iari@gmail.com অথবা pmecellkolkata1@gmail.com

প্রার্থী বাছাই পদ্ধতি- ইন্টারভিউর মাধ্যমে প্রার্থী বাছাই করে নেওয়া হবে এবং তার সঙ্গে নেওয়া হবে পার্সোনালিটি টেস্ট

ইন্টারভিউ এর সময় এবং স্থান –  ১৯.০৪.২০২৩ তারিখ ICAR-NBSS&LUP, Regional Centre Kolkata, Sector-II, Block-DK, Salt Lake City, Kolkata-700091, এই ঠিকানায় সকাল ১০ টার মধ্যে উপস্থিত হতে হবে ।

কোন সংস্থা নিয়োগ করছে- কিষাণ কল্যাণ দপ্তর

পদের নাম- ইয়ং প্রফেশনাল-I

কাজের স্থান- ICAR-NBSS&LUP, Regional Centre, Block-DK, Sector-II, Salt Lake, Kolkata-700091, এই অফিসে নিয়োগ করা  হবে।

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ০১ টি

বেতন- প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৫,০০০ টাকা

শিক্ষাগত যোগ্যতা- আবেদনকারী প্রার্থীকে যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে এগ্রিকালচার সায়েন্স/টেকনোলজি/ইঞ্জিনিয়ারে গ্রাজুয়েশন পাস হতে হবে। এছাড়া ন্যাচারাল রিসোর্স ম্যাপিং এবং ম্যানেজমেন্ট সম্পর্কিত জিওইনফরমেটিক্সে অভিজ্ঞতা থাকতে হবে এবং GIS Software ব্যবহারের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স- ২১ বছর থেকে ৪৫ বছরের মধ্যে আবেদনকারীর বয়স হতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা

আবেদনের শেষ তারিখ- ১৮.০৪.২০২৩

ইন্টারভিউ তারিখ- ১৯.০৪.২০২৩  (১০.০০ Am)

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment