মাধ্যমিক পাশে স্টিল ফ্যাক্টরিতে কর্মী নিয়োগ

মাধ্যমিক পাশে স্টিল ফ্যাক্টরিতে কর্মী নিয়োগ

মাধ্যমিক পাশে স্টিল ফ্যাক্টরিতে কর্মী নিয়োগ
মাধ্যমিক পাশে স্টিল ফ্যাক্টরিতে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

পশ্চিমবঙ্গে স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতায় বিভিন্ন শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে Steel Authority of India Limited – IISCO Steel Plant, Burnpur, West Bengal (SAIL IISCO)। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে অবদান করতে পারবেন যেকোন প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উপায় প্রার্থী চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ১১.০৪.২০২৩

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে স্টিল কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট রেজিস্ট্রেশন নম্বর এবং পাসওয়ার্ড লিখে লগইন করতে হবে, তারপর রেজিস্ট্রেশন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে স্টিল কোম্পানির (www.sailcareers.com) অফিশিয়াল ওয়েবসাইটে লগইন করতে হবে, এরপর মেনু অপশনের apprentices opportunities-তে ক্লিক করার পর  “SAIL IISCO STEEL PLANT, Burnpur (E03171900012)” নির্বাচন করতে হবে। তারপর প্রার্থীর প্রয়োজনীয় ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন প্রক্রিয়া সম্পন্ন হলে আবেদনের প্রিন্ট আউট বার করে নিতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি- প্রার্থীদের নাম্বারের উপর ভিত্তি করে শর্টলিস্ট প্রকাশ করা হবে, তারপর ইন্টারভিউ এবং ডকুমেন্ট ভেরিফিকেশনের মাধ্যমে নিয়োগ করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- Steel Authority of India Limited – IISCO Steel Plant, Burnpur, West Bengal (SAIL IISCO)

পদের নাম- ইলেকট্রিশিয়ান, ফিল্টার, রিগার, ওয়েল্ডার, মেসিনিস্ট, প্লাম্বার, কম্পিউটার, মেকানিক মোটর ভেসিল পদে কর্মী নিয়োগ করা হবে।

বেতন- আবেদনকারী প্রার্থীদের প্রথমে ৭,০০০ থেকে ৭,৯০০ পর্যন্ত স্টাইপেন্ড প্রদান করা হবে। তারপর বেতন বাড়ানো হবে ।

কাজের স্থান- পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় নিয়োগ করা হবে।

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ২৯৩ টি

শিক্ষাগত যোগ্যতা- আবেদনকারী প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস যোগ্যতা থাকতে হবে এবং সেই সঙ্গে সংশ্লিষ্ট ট্রেডের এর উপর ITI পাশ সার্টিফিকেট থাকতে হবে।

বয়স- ০১.০৪.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর বয়স ১৮ বছর থেকে ২৮ বছরের মধ্যে হতে হবে। SC/ST/OBC সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবে

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোনরকম আবেদন মূল্য দিতে হবে না।

আবেদনের শেষ তারিখ- ২৯.০৪.২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

আবেদনের লিঙ্ক – Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment