উচ্চ মাধ্যমিক পাশে কলকাতা ইউনিভার্সিটিতে কর্মী নিয়োগ

উচ্চ মাধ্যমিক পাশে কলকাতা ইউনিভার্সিটিতে কর্মী নিয়োগ

উচ্চ মাধ্যমিক পাশে কলকাতা ইউনিভার্সিটিতে কর্মী নিয়োগ
উচ্চ মাধ্যমিক পাশে কলকাতা ইউনিভার্সিটিতে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

পশ্চিমবঙ্গে কলকাতা ইউনিভার্সিটির তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায় লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়া টি পরিচালনা করবে University of Calcutta। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ২১.০৪.২০২৩`

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- প্রার্থীদের আলাদাভাবে কোন আবেদন করার প্রয়োজন নেই, সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী বাছাই হবে। তার জন্য প্রার্থীদের নিচের দেওয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় ডকুমেন্ট, বায়োডাটা এবং দুই কপি পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে নিচের দেওয়া ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে।

ইন্টারভিউ এর ঠিকানা – ০২.০৫.২০২৩ সকাল ১০.৩০ টার মধ্যে সমস্ত ডকুমেন্টস নিয়ে Department of Applied Opticsand Photonics, University of Calcutta, JD-2, Sector-III, Salt Lake, Kolkata-700106 এই ঠিকানাই উপস্থিত হতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি- প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ-এর মাধ্যমে নিয়োগ করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- University of Calcutta

পদের নাম- Junior Research Fellow পদে কর্মী নিয়োগ করা হবে।

কাজের স্থান- পশ্চিমবঙ্গের কলকাতায় নিয়োগ করা হবে।

শূন্যপদ- মোট শূন্য পদ আছে ০১ টি

বেতন- নিয়ম অনুসারে বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতা থাকতে হবে এছাড়া যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে Optics এবং Optoelectronics তে ME/M.Tech করা থাকলে তাকে অগ্রাধিকার দেওয়া হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা

ইন্টারভিউ তারিখ- ০২.০৫.২০২৩ (১০.৩০ Am)

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment