Blog

রাজ্যের শ্রম দপ্তরে চাকরি// ESIC Kolkata Recruitment 2023

 ESIC Kolkata Recruitment 2023

রাজ্যের শ্রম দপ্তরে চাকরি// ESIC Kolkata Recruitment 2023
রাজ্যের শ্রম দপ্তরে চাকরি

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

রাজ্যে শ্রম এবং রোজগার মন্ত্রকের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় বিভিন্ন শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে শ্রম এবং রোজগার মন্ত্রক, ভারত সরকার। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোন প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

নোটিস নং:- 07 OF 2023

পোস্ট তারিখ :- 16.05.2023

নিয়োগকারী পদ:-  Junior Resident

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

মোট শূন্য পদ:- এখানে মোট 29টি শূন্য পদ রয়েছে

আবেদন পদ্ধতি:- সম্পূর্ণ ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস , একদম নিচে লিংকটি থেকে অফিশিয়াল নোটিশটি ডাউনলোড করতে হবে। নোটিশটির ৫ নাম্বার পাতায় আবেদন পত্র দেওয়া আছে, সেটি প্রিন্ট করার পর ঠিকভাবে ফিলাপ করতে হবে। ফর্মের সঙ্গে ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট ঠিকানায় প্রয়োজনে নথিপত্র এবং নিজের দুই কপি ছবি নিয়ে যেতে হবে।

পদের নাম-  General Medicine(4) , Pediatrics(2), Dermatology(2), Psychiatry(2), Respiratory Medicine(2), General Surgery(10), Otorhinolaryngology(2), Ophthalmology(4), Dentistry(1).

শিক্ষাগত যোগ্যতা- MBBS ডিগ্রি এর সঙ্গে 1 বছরের Internship করে থাকতে হবে।

বয়স:- ০১.০২.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে সংরক্ষিত শ্রেণীর ক্ষেত্রে বয়সের ছাড় দেওয়া হবে।

মাসিক বেতন:- 56,100 টাকা

নিয়োগ পদ্ধতি:- এই পদে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ হবে। এবং নিয়োগটি এক বছরের জন্য চুক্তিভিত্তিক হবে।

আবেদন মূল্য – কোনরকম আবেদন মূল্য দিতে হবে না। 

ইন্টারভিউ এর জায়গা:- ২৯.০৫.২০২৩ এবং ৩০.০৫.২০২৩  সকাল ১১ টার মধ্যে ESI- PGIMSR & ESIC Medical College, Joka, Diamond Harbour Road, Kolkata-700104 এই ঠিকানায় উপস্থিত হতে হবে।

Official Notice – Click Here

Official Webite – Click Here


Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button