কেন্দ্রীয় সরকারের নির্মাণ ফ্যাক্টরিতে কর্মী নিয়োগ/Recruitment Of Central Govt. Construction Factories

 কেন্দ্রীয় সরকারের নির্মাণ ফ্যাক্টরিতে  বিপুল সংখ্যক কর্মী নিয়োগ


কেন্দ্রীয় সরকারের নির্মাণ ফ্যাক্টরিতে কর্মী নিয়োগ/Recruitment Of Central Govt. Construction Factories
 কেন্দ্রীয় সরকারের নির্মাণ ফ্যাক্টরিতে কর্মী নিয়োগ

Sarkari Chakri
নমস্কার বন্ধুরা –

কেন্দ্রীয় সরকারের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে ২৫০ টি শূন্য পদে কেন্দ্রীয় সরকারের নির্মাণ ফ্যাক্টরিতে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে কেন্দ্রীয় সরকার। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিজের তথ্য গুলি পড়ে আবেদন করতে পারেন।

পদের নাম – Tenure Based DBW পদে কর্মী নিয়োগ করা হবে।

কি পদ্ধতিতে আবেদন করবেন – এই পদে অনলাইনের সুযোগ না থাকায় সরাসরি অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের জন্য প্রার্থীদের বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার দিতে হবে।

কিভাবে আবেদন করবেন – এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। অফলাইনে আবেদন করার জন্য চাকরি তাদের অফিশিয়াল নোটিফিকেশন এ থাকা আবেদন পত্র ডাউনলোড করে একটি স্বচ্ছ পেপারে প্রিন্ট আউট বার করে নিতে হবে। তারপর সে আবেদন পত্রটি সম্পন্ন বড় হাতের ইংরেজি অক্ষরে পূরণ করে তার সাথে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা – The General Manager, Ordance Factory Chanda, Chandrapur, Maharastra, 442501

কোন সংস্থা নিয়োগ করছে:- কেন্দ্রীয় নির্মাণ সংস্থা

মোট শূন্যপদ:- 250 টি( UR – 103, OBC – 67, SC – 37, ST – 18, EWS – 25)

শিক্ষাগত যোগ্যতা:- সংশ্লিষ্ট বিভাগের কাজের পূর্ব অভিজ্ঞতা সম্পন্ন চাকরিপ্রার্থীরা এখানে আবেদনযোগ্য এবং সাথে তাদের NCVT সার্টিফিকেট থাকতে হবে।

বেতন:- 19,900 টাকা

বয়স সীমা:- ০১.০৬.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। SC/ST প্রার্থীদেরএর ক্ষেত্রে ০৫ বছর এবং OBC প্রার্থীদের ক্ষেত্রে ০৩ বছর বয়সের ছাড় দেওয়া হবে।

আবেদন মূল্য – কোন আবেদন মূল্য দিতে হবে না।

নিয়োগ পদ্ধতি:- আবেদনকারী প্রার্থীদের NCTVT পরীক্ষা এবং ট্রেড টেস্ট বা প্রাকটিকাল টেস্ট নেওয়া হবে। সেই নাম্বার অনুযায়ী একটি মেরিট লিস্ট প্রকাশ করা হবে। তারপর সেই মেরিট লিস্টের নাম্বার অনুযায়ী ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে।

আবেদনের শেষ তারিখ:- 20.06.23

Official Notification:-  Download Here

Official Website:- Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment