হিন্দুস্থান পেট্রোলিয়ামে কর্মী নিয়োগ | Hindustan Petroleum Recruitment

হিন্দুস্থান পেট্রোলিয়ামে কর্মী নিয়োগ | Hindustan Petroleum Recruitment

হিন্দুস্থান পেট্রোলিয়ামে কর্মী নিয়োগ | Hindustan Petroleum Recruitment
হিন্দুস্থান পেট্রোলিয়ামে কর্মী নিয়োগ


Sarkari Chakrir

নমস্কার বন্ধুরা –

হিন্দুস্থান পেট্রোলিয়াম এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাশ যোগ্যতায় নন ইঞ্জিনিয়ারিং পদে অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে হিন্দুস্থান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যে কোন প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।


পোস্ট তারিখ- ২৬.০৫.২০২৩


কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস


কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে হিন্দুস্থান পেট্রোলিয়ামের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট রেজিস্ট্রেশন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। তারপর রেজিস্ট্রেশন নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে হিন্দুস্থান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেডের (jobs.hpcl.co.in) অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে লগইন করতে হবে। এরপর নির্দিষ্ট আবেদন পত্র পূরণ করে প্রার্থীর সমস্ত ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে আবেদন প্রক্রিয়াটিকে সম্পূর্ণ করতে হবে। আবেদনের শেষ তারিখ ০৩.০৬.২০২৩।


প্রার্থী বাছাই পদ্ধতি- শিক্ষাগত যোগ্যতার নাম্বারের ভিত্তিতে একটি মেরিট লিস্ট প্রকাশ করা হবে। তারপর সেই মেরিট লিস্ট অনুযায়ী  প্রার্থী নির্বাচন করা হবে।


কোন সংস্থা নিয়োগ করছে- হিন্দুস্থান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড 


পদের নাম- নন ইঞ্জিনিয়ারিং পদে কর্মী নিয়োগ করা হবে।


বেতন- ২৩,০০০ টাকা মাসিক বেতন দেওয়া হবে।


কাজের স্থান- ভারতের যেকোনো জায়গায় নিয়োগ করে নেওয়া হবে


শূন্যপদ- অফিসিয়াল বিজ্ঞপ্তিতে শূন্যপদের কথা উল্লেখ করা হয়নি।


শিক্ষাগত যোগ্যতা- যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে গ্রাজুয়েশন পাশ থাকলেই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আরো বিস্তারিত জানতে নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।


বয়স- আবেদনকারীর বয়স ১৮ থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে। SC/ST/OBC সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবে


জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে


আবেদন মূল্য- কোন আবেদন মূল্য দিতে হবে না।


আবেদনের শেষ তারিখ- ০৩.০৬.২০২৩


অফিশিয়াল ওয়েবসাইট- Click Here


অফিশিয়াল পিডিএফ- Click Here


Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment