ALLINDIAJOBNEWS

এয়ারপোর্টে কর্মী নিয়োগ | Airport Recruitment

এয়ারপোর্টে কর্মী নিয়োগ | Airport Recruitment

এয়ারপোর্টে কর্মী নিয়োগ | Airport Recruitment
এয়ারপোর্টে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে উচ্চমাধ্যমিক পাশে এয়ারপোর্টে সিকিউরিটি স্কিনার পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ৩১.০৫.২০২৩

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- প্রার্থীদের আলাদাভাবে কোন আবেদন করার প্রয়োজন নেই, সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী বাছাই হবে। তার জন্য প্রার্থীদের বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, আধার কার্ড, বয়সে প্রমাণপত্র এবং দুই কপি পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট স্থানে উপস্থিত হতে হবে।

ইন্টারভিউ এর ঠিকানা – ১২ জুন ২০২৩ সকাল ১১.০০ টার মধ্যে Conference Hall, 1st Floor AAI, OId Terminal Building, S.V. Airport, Raipur – 492015 এই স্থানে উপস্থিত হতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি- প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ-এর মাধ্যমে নিয়োগ করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- Airports Authority of India

পদের নাম- Security Screeners

কাজের স্থান- ভারতের বিভিন্ন জায়গায় নিয়োগ করা হবে।

শূন্যপদ- মোট শূন্য পদ আছে ২৫ টি

বয়সসীমা – আবেদনকারী প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৫০ বছরের মধ্যে হতে হবে।

বেতন- প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৫,০০০ টাকা

শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের যেকোনো প্রতিষ্ঠান বা বিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাসযোগ্যতা থাকতে হবে এবং সেই সঙ্গে BCAS Screener সার্টিফিকেট থাকতে হবে। এছাড়া প্রার্থীদের হিন্দি ও ইংরেজি ভাষায় বলতে ও লিখতে জানতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা

ইন্টারভিউ তারিখ- ১২.০৬.২০২৩ (১১.০০ Am)

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button