NLC তে কর্মী নিয়োগ উচ্চ মাধ্যমিক পাশে : NLC Job Recruitment 2023

NLC তে কর্মী নিয়োগ উচ্চ মাধ্যমিক পাশে : NLC Job Recruitment 2023

NLC তে কর্মী নিয়োগ উচ্চ মাধ্যমিক পাশে : NLC Job Recruitment 2023
NLC তে কর্মী নিয়োগ উচ্চ মাধ্যমিক পাশে

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :- 

নেভেলি লিগনাইট কর্পোরেশন লিমিটেডের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেখানে বলা হয়েছে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় ৫০০টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে Neyveli Lignite Corporation Limited (NLC)। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ০৯.০৬.২০২৩

বিজ্ঞাপন নাম্বার- 02/2023

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে NLC এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট রেজিস্ট্রেশন নম্বর এবং পাসওয়ার্ড লিখে লগইন করতে হবে, যদি আপনি আগে থেকে রেজিস্ট্রেশন না করে থাকেন তাহলে আপনাকে আগে রেজিস্ট্রেশন করতে হবে তারপর রেজিস্ট্রেশন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে Neyveli Lignite Corporation Limited (NLC) এর (www.nlcindia.in) অফিশিয়াল ওয়েবসাইটে লগইন করতে হবে, এরপর Apply এ ক্লিক করে নির্দিষ্ট আবেদনপত্র পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত ডকুমেন্ট এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে আবেদন প্রক্রিয়াটিকে সম্পূর্ণ করতে হবে । আবেদনের শেষ তারিখ ০৮.০৭.২০২৩

প্রার্থী বাছাই পদ্ধতি- প্রথমে আবেদনকারী প্রার্থীদের লিখিত পরীক্ষা নেওয়া হবে। সেই পরীক্ষায় উত্তীর্ণ হলে মেরিট লিস্ট প্রকাশ করা হবে। সেই মেরিট লিস্ট অনুযায়ী প্রার্থী নির্বাচন করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- Neyveli Lignite Corporation Limited (NLC)

পদের নাম- Industrial Trainee (Supecialized Mining Equipment Operations) এবং Industrial Trainee (Mines and Mines Support Services) পদে কর্মী নিয়োগ করা হবে।

বেতন- ১৪,০০০ – ২২,০০০ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

কাজের স্থান- ভারতের যেকোনো জায়গায় নিয়োগ করে নেওয়া হবে

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ৫০০ টি

শিক্ষাগত যোগ্যতা- এখানে বিভিন্ন পদে আবেদন করার জন্য বিভিন্ন শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন। Industrial Trainee (Supecialized Mining Equipment Operations পদে আবেদন করার জন্য প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ৫০ শতাংশ নাম্বার নিয়ে ডিপ্লোমা পাস থাকতে হবে এবং Industrial Trainee (Mines and Mines Support Services)  পদে আবেদন করার জন্য প্রার্থীদের ৫০ শতাংশ নাম্বার নিয়ে সংশ্লিষ্ট বিষয়ে আইটিআই পাশ থাকতে হবে। তাহলে প্রার্থীর আবেদন করতে পারবেন। আরো বিস্তারিত জানতে নিচের অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

বয়স- আবেদনকারী প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩৭ বছরের মধ্যে হতে হবে। তবে SC/ST প্রার্থীদের ক্ষেত্রে বয়স সীমা ৪২ বছর এবং OBC প্রার্থীদের ক্ষেত্রে বয়স সীমা ৪০ বছরের মধ্যে হতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোনরকম আবেদন মূল্য দিতে হবে না।

আবেদনের শেষ তারিখ- ০৮.০৭.২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment