India Post Payment Bank এ কর্মী নিয়োগ

India Post Payment Bank এ কর্মী নিয়োগ

India Post Payment Bank এ কর্মী নিয়োগ
India Post Payment Bank এ কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাংকের (IPPB) তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে । যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় এক্সিকিউটিভ সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে India Post Payment Bank। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যে কোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ১৩.০৬.২০২৩

বিজ্ঞাপন নাম্বার- IPPB/CO/HR/RECT./2023-24/01

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাংকের (IPPB) অফিশিয়াল ওয়েবসাইটে (www.ippbonline.com) গিয়ে অথবা নিচের দেওয়া লিংকে ক্লিক করে আবেদন পত্রটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে অনলাইনে পেমেন্ট করে আবেদন প্রক্রিয়াটিকে সম্পন্ন করতে হবে। আবেদনের শেষ তারিখ ০৩.০৭.২০২৩

প্রার্থী বাছাই পদ্ধতি- প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এবং ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে নিয়োগ করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- India Post Payment Bank (IPPB)

পদের নাম- Executive (Associate Consultant -IT), Executive (Consultant -IT) এবং Executive (Senior Consultant -IT) পদে কর্মী নিয়োগ করা হবে।

বেতন- বার্ষিক ১০,০০,০০০ – ২৫,০০,০০০/- টাকা পর্যন্ত।

কাজের স্থান- সারা ভারতে নিয়োগ করা হবে।

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ৪৩ টি

শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে B.Tech/B.E in Computer Science/ Information Technology অথবা Masters of Computer Application এ গ্রাজুয়েশন পাস থাকতে হবে। এছাড়া প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আরো বিস্তারিত জানতে নিচের অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

বয়স- Executive (Associate Consultant-IT) পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ২৪ – ৪০ বছরের মধ্যে হতে হবে। Executive (Consultant -IT)  পদে আবেদন করার জন্য প্রার্থীদের সর্বনিম্ন বয়স ৩০ – ৪০ বছর এবং Executive (Senior Consultant -IT) পদের ক্ষেত্রে বয়স ৩৫ থেকে ৪৫ বছরের মধ্যে বয়স হতে হবে। তবেই প্রার্থীরা আবেদন করতে পারবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- জেনারেল এবং ওবিসি প্রার্থীদের ক্ষেত্রে আবেদন মূল্য ৭৫০ টাকা এবং সংরক্ষিত শ্রেণীর ক্ষেত্রে আবেদন মূল্য ১৫০ টাকা ধার্য করা হয়েছে। আবেদনমূল্য জমা দেওয়ার শেষ তারিখ ০৩.০৭.২০২৩।

আবেদনের শেষ তারিখ- ০৩.০৭.২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

আবেদনের লিঙ্ক – Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment