AIIMS এ অসংখ্য শূন্য পদে কর্মী নিয়োগ : শূন্যপদ ৫২৮ টি

AIIMS এ অসংখ্য শূন্য পদে কর্মী নিয়োগ : শূন্যপদ ৫২৮ টি

AIIMS এ অসংখ্য শূন্য পদে কর্মী নিয়োগ : শূন্যপদ ৫২৮ টি
AIIMS এ অসংখ্য শূন্য পদে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

All India Institute of Medical Science এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় ৫২৮ টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে ALL INDIA INSTITUTE OF MEDICAL SCIENCES (AIIMS) New Delhi। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যে কোন জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী চাকরির জন্য আবেদন করতে পারবেন। কিন্তু কাছ থেকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ১৪.০৬.২০২৩

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে AIIMS এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে (www.aiimsexams.ac.in) অনলাইনে নির্দিষ্ট আবেদন পত্র পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত যোগ্যতা ডকুমেন্ট এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে অনলাইনে পেমেন্ট করে আবেদন প্রক্রিয়াটিকা সম্পন্ন করতে হবে। আবেদনের শেষ তারিখ ২৮.০৬.২০২৩।







প্রার্থী বাছাই পদ্ধতি- প্রথমে প্রার্থীদের CBT অর্থাৎ কম্পিউটার বেস্ট টেস্ট পরীক্ষা দিতে হবে। তারপর ইন্টারভিউ ও ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে কর্মী নির্বাচন করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- ALL INDIA INSTITUTE OF MEDICAL SCIENCES (AIIMS) New Delhi

পদের নাম- Senior Resident/ Demonstrator সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে।

বেতন- ১৮,৭৫০ – ৫৬,১০০ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

কাজের স্থান- ভারতের বিভিন্ন জায়গায় নিয়োগ করা হবে।

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ৫২৮ টি

শিক্ষাগত যোগ্যতা- আবেদনকারী প্রার্থীদের ন্যূনতম যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাস এবং কিছু পদের ক্ষেত্রে গ্রাজুয়েশন পাশ যোগ্যতা সহ মেডিকেল বিষয়ে ডিগ্রি থাকতে হবে। তবে প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বয়স- আবেদনকারী প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা ৪৫ বছরের মধ্যে হতে হবে। তবে সংরক্ষিত শ্রেণীর ক্ষেত্রে বয়সের ছাড় দেওয়া হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- জেনারেল এবং ওবিসি প্রার্থীদের জন্য আবেদন ফি ৩০০০/- টাকা SC/ST/PWD  এবং মহিলা প্রার্থীদের জন্য আবেদন ফি ২,৪০০ টাকা , অনলাইনে আবেদন ফি জমা দেয়ার শেষ তারিখ- ২৮.০৬.২০২৩

আবেদনের শেষ তারিখ- ২৮.০৬.২০২৩







অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

আবেদনের লিঙ্ক – Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment