স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, লিখিত পরীক্ষা ছাড়াই

স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, লিখিত পরীক্ষা ছাড়াই

স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, লিখিত পরীক্ষা ছাড়াই
স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :- 

Kolkata City NUHM Society এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে Kolkata City NUHM Society। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ২৮.০৬.২০২৩

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস । আবেদনের জন্য প্রার্থীকে স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্রটিকে ডাউনলোড করতে হবে, তারপর সেটিকে প্রিন্ট আউট নিয়ে সম্পূর্ণ এপ্লিকেশন ফর্মটিকে পূরণ করতে হবে। এরপর আবেদন পত্র এবং প্রার্থীর সমস্ত ডকুমেন্টস নিয়ে ইন্টারভিউ দিন ০৬.০৭.২০২৩ সকাল ১১ঃ০০ টার মধ্যে ইন্টারভিউ স্থলে উপস্থিত হতে হবে।

ইন্টারভিউ ঠিকানা – Room No.254, 2nd Floor, PMU, Kolkata City NUHM Society, 5.S.N.Banerjee Road, Kolkata- 700013।

প্রার্থী বাছাই পদ্ধতি- প্রার্থীদের লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নির্বাচন করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- Kolkata City NUHM Society

পদের নাম- এখানে শুধুমাত্র মেডিকেল অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে।

বেতন- ৬০,০০০ টাকা মাসিক বেতন দেওয়া হবে।

কাজের স্থান- পশ্চিমবঙ্গের কলকাতায় নিয়োগ করা হবে।

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ০৪ টি

শিক্ষাগত যোগ্যতা- এখানে আবেদনকারী প্রার্থীদের মেডিকেল কাউন্সিলর থেকে MBBS পাস বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। সেই সঙ্গে প্রার্থীদের Internship এর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স- ০১.০৭.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর বয়সসীমা সর্বোচ্চ ৬৭ বছরের মধ্যে হতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোনরকম আবেদন মূল্য দিতে হবে না।

ইন্টারভিউ তারিখ – ০৬.০৭.২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment