ALLINDIAJOBNEWSসরকারি চাকরির খবর 2024

IRCTC তে কর্মী নিয়োগ

IRCTC তে কর্মী নিয়োগ

IRCTC তে কর্মী নিয়োগ
IRCTC তে কর্মী নিয়োগ

Sarkari Chakri

নমস্কার বন্ধুরা :-

সারা ভারতজুড়ে IRCTC এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে ভারতের পশ্চিমবঙ্গ ও আসামে Indian Railway Catering and Tourism Corporation (IRCTC) এর বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়ম প্রক্রিয়াটি পরিচালনা করবে IRCTC কর্তৃপক্ষ। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ১৩.০৭.২০২৩

কি পদ্ধতিতে আবেদন করবেন- প্রার্থীদের অফলাইন এবং ইমেইলের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন- প্রার্থীদের এখানে অফলাইন এবং ইমেইল এর মাধ্যমে আবেদন করতে হবে। তার জন্য প্রার্থীদের নিচের অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদন পত্রটিকে সংগ্রহ করতে হবে। তারপর সেই আবেদন পত্রটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে নিচের দেওয়া ঠিকানা অথবা ইমেইলের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা – The Group General Manager, Indian Railway Catering and Tourism Corporation Ltd, 3 Ground Floor, Koilaghat Street, Kolkata- 70001 001.

আবেদনপত্র জমা দেওয়ার ইমেইল আইডি – hrdkolkata@irctc.com

বয়সসীমা – ৩১.০৩.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর সর্বোচ্চ বয়স সীমা ৬৪ মধ্যে হতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি- প্রার্থীদের লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

কোন সংস্থা নিয়োগ করছে- Indian Railway Catering and Tourism Corporation (IRCTC)

পদের নাম- Consultant Tourism পদে কর্মী নিয়োগ করা হবে।

কাজের স্থান- ভারতবর্ষের পশ্চিমবঙ্গ ও আসামে নিয়োগ করা হবে।

শূন্যপদ- মোট শূন্য পদ আছে ০২ টি

বেতন- প্রার্থীদের নির্দিষ্ট হারে বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা- এখানে একমাত্র ভারতীয় রেলওয়ের রিটায়ার্ড বা অবসর প্রার্থী রায় আবেদন করতে পারবেন। এছাড়া সংশ্লিষ্ট বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা

আবেদনের শেষ তারিখ – ২১.০৭.২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল পিডিএফ- Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button