কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনে কর্মী নিয়োগ, বেতন ২৪,০০০ টাকা

কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনে কর্মী নিয়োগ, বেতন ২৪,০০০ টাকা

কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনে কর্মী নিয়োগ, বেতন ২৪,০০০ টাকা
কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গে কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে ২৪,০০০ টাকা বেতনে ৫৯ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে কলকাতা মিউনিসিপাল কর্পোরেশন। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নির্বাচন করা হবে। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। উভয় প্রার্থী এখানে আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।


পোস্ট তারিখ:-

১৯.০৭.২০২৩


বিজ্ঞাপন নাম্বার:-

04/ Kolkata City NUHM  Society / 2023-24


কি পদ্ধতিতে আবেদন করবেন:-

এখানে প্রার্থীদের অনলাইন বা অফলাইনের মাধ্যমে আবেদন করার কোন প্রয়োজন নেই। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের আবেদন করতে হবে। আবেদনের জন্য প্রার্থীদের বৈধ ইমেল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস।


কিভাবে আবেদন করবেন:-

সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, এখানে প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নির্বাচন করা হবে। ইন্টারভিউ এর জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট, প্রয়োজনীয় ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে ইন্টারভিউয়ের দিন নিচের দেওয়া ঠিকানায় উপস্থিত হতে হবে।


ইন্টারভিউয়ের তারিখ এবং ঠিকানা:-

০৪.০৮.২০২৩ সকাল ১০.৩০ টার মধ্যে Room No. 254, 2nd Floor, PMU, Kolkata City NUHM Society,5, S,.N.Banerjee Road, Kolkata- 700013 এই ঠিকানায় উপস্থিত হতে হবে। সকাল ১০.৪৫ এর পর কোন প্রার্থী উপস্থিত হলে তাকে আর প্রবেশ করতে দেওয়া হবে না।


প্রার্থী বাছাই পদ্ধতি:-

প্রার্থীদের লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।


কোন সংস্থা নিয়োগ করছে:-

কলকাতা মিউনিসিপাল কর্পোরেশন (KMC)


পদের নাম:-

এখানে মেডিকেল অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে।


কাজের স্থান:-

পশ্চিমবঙ্গের কলকাতায় নিয়োগ করা হবে।


শূন্যপদ:-

৫৯ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।


বেতন:-

প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৪,০০০ টাকা


শিক্ষাগত যোগ্যতা:-

যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে প্রার্থীদের MBBS পাশ থাকতে হবে। তবেই প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।


বয়স:-

০২.০৮.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর সর্বোচ্চ বয়সসীমা ৬৭ বছরের মধ্যে হতে হবে।


জাতীয়তা:-

অবশ্যই ভারতীয় হতে হবে


আবেদন মূল্য:-

কোন আবেদন মূল্য লাগবেনা


ইন্টারভিউ তারিখ:-

০৪.০৮.২০২৩ (১০.৩০ Am)


অফিশিয়াল ওয়েবসাইট :- Click Here

অফিশিয়াল নোটিশ :- Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment