মাধ্যমিক পাশে Railway Recruitment Cell এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

মাধ্যমিক পাশে Railway Recruitment Cell এ কর্মী নিয়োগ: Railway Recruitment Cell এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ টি পরিচালনা করবে Railway Recruitment Cell । পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

মাধ্যমিক পাশে Railway Recruitment Cell এ কর্মী নিয়োগ

মাধ্যমিক পাশে Railway Recruitment Cell এ কর্মী নিয়োগ
মাধ্যমিক পাশে Railway Recruitment Cell এ কর্মী নিয়োগ

বিজ্ঞাপন নং – RRC/NR-01/2023/Act

পোস্ট তারিখ – 04.12.2023

কোন সংস্থা নিয়োগটি করছে – Railway Recruitment Cell

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে – এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের মাধ্যমে চাকরিপ্রার্থীর একটি বৈধ্য মোবাইল নং ও ইমেইল আইডি লাগবে, এছাড়াও লাগবে চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস।

আবেদন পদ্ধতি – প্রথমে Railway Recruitment Cell এর অফিসিয়াল ওয়েবসাইট www.rrcnr.org তে ভিজিট করতে হবে। তার পর সেখানে Engagement of Act Apprentice Online Application অপশনে ক্লিক করতে হবে। সেখানে নিজের যাবতীয় তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। দিয়ে পুনরায় লগইন করে আবেদন ফর্মটি পূরণ করতে হবে। তারপর যাবতীয় প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে, শেষে আবেদন মূল্য পেমেন্ট করে ফাইনাল।সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

কোন পদে নিয়োগ করা হবে – Railway Apprentice ।

মোট শূন্যপদ – সঠিক ভাবে উল্লেখ করা নেই।

শিক্ষাগত যোগ্যতা – নূন্যতম 50% নম্বর নিয়ে মাধ্যমিক পাস থাকতে হবে এবং রিলেভেন্ট ক্যাটাগরিতে ITI থাকতে হবে।

বয়সসীমা – 11.01.2024 সালের হিসেবে আবেদনকারী চাকরিপ্রার্থীর বয়স 15 থেকে 24 বছরের মধ্যে হতে হবে। তবে সংরক্ষিত শ্রেণীর ক্ষেত্রে বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন – সঠিক ভাবে উল্লেখ করা নেই, বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন।

প্রার্থী বাছাই পদ্ধতি – এখানে প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে কোনো রকম লিখিত পরীক্ষা হবে না, সরাসরি মাধ্যমিকের নম্বরের ভিত্তিতে মেরিট লিস্ট বের করা হবে এবং এর ভিত্তিতে নিয়োগ করা হবে।

আবেদন ফি – Genarel শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে 100 টাকা আবেদন মূল্য লাগবে এবং অন্যান্য শ্রেণীর ক্ষেত্রে কোনো রকম আবেদন মূল্য লাগবে না।

আবেদনের শেষ তারিখ – 11.01.2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: গ্রাজুয়েশন পাশে সেন্ট্রাল ব্যাংকে কর্মী নিয়োগ

Leave a Comment