Flipkart এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Flipkart এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি: Flipkart এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় Senior Executive পদে কর্মী নিয়োগ করা হবে । এই নিয়োগটি পরিচালনা করবে Flipkart India । পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরি পাওয়া এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরি এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Flipkart এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Flipkart এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি ,মাসিক বেতন ২০০০০ টাকা
Flipkart এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি ,মাসিক বেতন ২০০০০ টাকা

কোন সংস্থা নিয়োগটি করছে – Flipkart ।

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে – এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে, আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের তার যাবতীয় যোগ্যতার বৈধ্য নথি, বৈধ্য আইডি লাগবে। এছাড়াও লাগবে একটি বৈধ্য মোবাইল নং ও ইমেইল আইডি ।

আবেদন পদ্ধতি – আবেদনের জন্য এই প্রতিবেদনের একদম নিচে দেওয়া লিংকে ক্লিক করে এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে কবে, সেখানে apply অপশনে ক্লিক করে যাবতীয় কিছু তথ্য (নাম, বাবার নাম, ঠিকানা, মোবাইল নং , যোগ্যতা ইত্যাদি) দিয়ে আবেদন ফরমটি পূরণ করতে হবে।

কোন পদে নিয়োগ করা হবে – Senior Executive.

শিক্ষাগত যোগ্যতা – B.Sc in Agriculture. এছাড়াও Microsoft Excel এ কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স – আবেদনকারী প্রার্থীদের 20 থেকে 35 বছরের মধ্যে হবে।

বেতন– নির্বাচিত প্রার্থীদের কোনো পরিমাণ বেতন দেওয়া হবে, সেটা নিয়ে কোনো নির্দিষ্ট নোটস ফ্লিপকার্ট দেইনি, তবে আশা করা হচ্ছে মাসিক 20,000 টাকা মতন দেওয়া হবে।

মোট শূন্যপদ – 01টি।

প্রার্থী বাছাই পদ্ধতি – আবেদনকারী প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে।

কাজের স্থান – পশ্চিমবঙ্গের মধ্যে যেকোনো জায়গায়।

আবেদনের শেষ তারিখ – এই নিয়োগের আবেদনের শেষ তারিখ কবে এই নিয়ে কোনো রকম নির্দিষ্ট তারিখ বলে দেওয়া হয়নি ফ্লিপকার্ট এর তরফ থেকে।

অনলাইন আবেদন

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: SN Bose National Centre এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment