Sports Authority of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Sports Authority of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি: Sports Authority of India এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতার বেশ কয়েকটি শূন্যপদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে ভারতীয় ক্রীড়া সমিতি। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরি পায়ের এখানে চাকরি করতে ইচ্ছুক আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Sports Authority of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Sports Authority of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি
Sports Authority of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন নং:- SAI-NIS/AW/Contact/2023/

পোস্ট তারিখ:- 28.11.2023

কোন সংস্থা নিয়োগটি করছে:- Sports Authority of India

কোন পদ্ধতিতে নিয়োগ করা হবে:- এখানে সম্পন্ন মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীরা সমস্ত শিক্ষাগত যোগ্যতার নথি, পরিচয় পত্রের নথি, মোবাইল নং, ইমেল আইডি, পাসপোর্ট সাইজের ছবি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- আবেদনের জন্য সবার আগে এই নিয়োগের অফিসিয়াল নোটিসের যে আবেদন পত্রটি দেওয়া রয়েছে সেটিকে ডাউনলোড করে প্রিন্ট আউট করিয়ে নিতে হবে। তারপর ওটাকে সমস্ত তথ্য সহযোগে নির্ভুলভাবে পূরণ করতে হবে এবং পাসপোর্ট সাইজের ছবি একটি লাগিয়ে দিতে হবে। এর সঙ্গে সমস্ত প্রয়োজনে ডকুমেন্টর এর জেরক্স কপি লাগবে। তারপর ফিলাপ করা ফর্ম এবং প্রয়োজনীয় ডকুমেন্টসগুলোকে একটি পিডিএফ বানিয়ে নির্দিষ্ট ইমেইল আইডিতে সময়ের পূর্বে পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ইমেল আইডি:- esttnis@gmail.com

মোট শূন্যপদ:- 4টি।

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে মোট 2 ধরনের পদে আবেদনকারী চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে, সেগুলি হলো –

1.Junior Consultant – 2টি শূন্যপদ।

2.Young Professional – 2টি শূন্যপদ।

যোগ্যতা:- আবেদনকারী চাকরিপ্রার্থীদের Bachelor of Engineering অথবা Bachelor of Technology পাস থাকতে হবে। এর পাশাপাশি অন্তত 5 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন:- এখানে নিযুক্ত Junior Consultant পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 80,250 থেকে 1 লক্ষ্য টাকা এবং Young Professional পদে নিযুক্ত প্রার্থীদের 50 থেকে 70 হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

বয়স:- প্রথম পদে আবেদনকারী চাকরি প্রার্থীর 45 বছরের মধ্যে এবং দ্বিতীয় পদে আবেদনকারী প্রার্থীদের 35 বছরের মধ্যে বয়স হতে হবে।

নিয়োগের সময়সীমা:- 2 বছর।

প্রার্থী বাছাই পদ্ধতি:- আবেদনকারী প্রার্থীদের প্রথমে একটি লিখিত পরীক্ষা দেওয়া হবে এবং সেখানে উত্তীর্ণ প্রার্থীদের একটি মেরিট লিস্ট প্রকাশিত হবে । সেই অনুযায়ী পরবর্তীকালে ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগটি সম্পন্ন হবে।

আবেদন মূল্য:- আবেদনের জন্য এখানে কোনরকম আবেদন মূল্য দিতে হবে না।

আবেদনের শেষ তারিখ:- 14.01.2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: রাজ্যে জেলা স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

Leave a Comment