Oil India তে কর্মী নিয়োগ, শূন্যপদ 421 টি

Oil India তে কর্মী নিয়োগ: Oil India এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Oil India Limited । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Oil India তে কর্মী নিয়োগ, শূন্যপদ 421 টি

Oil India তে কর্মী নিয়োগ, শূন্যপদ 421 টি
Oil India তে কর্মী নিয়োগ, শূন্যপদ 421 টি

বিজ্ঞাপন নং:- HRAQ/REC-WP-B/2022-81

পোস্ট তারিখ:- 30.12.2023

কোন সংস্থা নিয়োগটি করছে:- Oil India Limited

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের লাগবে সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট ছবি, বৈধ্য মোবাইল নং, ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- প্রথমে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের প্রথমে Oil India এর অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে। তারপর সেখানে নিজের যাবতীয় তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। সেটা হয়ে গেলে ইউজার আইডি ও পাসওয়ার্ড লিয়ে লগইন করে আবেদন ফর্মটি পূরণ করতে হবে সমস্ত তথ্য সহযোগে। তারপর প্রয়োজনীয় ডকুমেন্টস গুলো স্ক্যান করে আপলোড করতে হবে এবং সবার শেষে আবেদন মূল্য দিয়ে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হয়ে যাবে।

মোট শূন্যপদ:- 421টি।

কোন কোন পদে নিয়োগ করা হবে:- আবেদনকারী প্রার্থীদের এখানে বিভিন্ন রকমের পদে নিয়োগ করা হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি দেখে নিন।

বয়স:- 18 থেকে 30 বছরের মধ্যে আবেদনকারী প্রার্থীদের বয়স হতে হবে। সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী এখানে বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন:- মাসিক 26,000 টাকা বেতন দেওয়া হবে এখানে কর্মরত প্রার্থীদের।

যোগ্যতা:- নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় এখানে কর্মী নিয়োগ করা হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে CBT এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- শুধুমাত্র OBC ও জেনারেল প্রার্থীদের জন্য এখানে 200 টাকা আবেদন মূল্য ধার্য্য করা হয়েছে। SC,ST প্রার্থীদের কোনোরকম আবেদন মূল্য লাগবে না।

আবেদনের শেষ তারিখ:- 30.01.2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: রাজ্যে গ্রুপ সি, স্টেনোগ্রাফার সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ

Leave a Comment