Indian Bank এ কর্মী নিয়োগ, মোট শূন্যপদ 108 টি

Indian Bank Job Recruitment: আমাদের দেশের অন্যতম একটি বেসরকারি ব্যাংক তথা ইন্ডিয়ান ব্যাংকের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Indian Bank । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Indian Bank Job Recruitment

Indian Bank Job Recruitment, মোট শূন্যপদ 108 টি
Indian Bank Job Recruitment

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Indian Bank তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- Recruitment of Specialist Officers 2024

পোস্ট তারিখ:- 12.03.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- Indian Bank

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অনলাইনে মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতা ডকুমেন্টস, পরিচয়পত্রে ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, কাস্ট সার্টিফিকেট (যদি থাকে), মোবাইল নাম্বার, ইমেল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে ইন্ডিয়ান ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে নিজের রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফরমটি সমস্ত রকম তথ্য সহযোগে নির্ভুলভাবে পূরণ করতে হবে। তারপর প্রয়োজনে ডকুমেন্টগুলো স্ক্যান করে আপলোড করতে হবে এবং শেষে আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- 108টি

আরও পড়ুন: SSC তে কর্মী নিয়োগ, 1000 টি শূন্যপদে কর্মী নিয়োগ

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের মোট 49 ধরনের পদে নিয়োগ করা হবে। এগুলি হল:-

  1. Chief Manager – Credit
  2. Senior Manager – Credit
  3. Assistant Manager – NR Business Relationship
  4. Assistant Manager – Security
  5. Chief Manager – MSME Relationship
  6. Senior Manager – MSME Relationship
    7.Manager – MSME Relationship
    *এছাড়া বাকি পদগুলি সম্বন্ধে জানতে অফিসিয়াল নোটিশ টি দেখে নিন।

শিক্ষাগত যোগ্যতা:- এখানে আবেদনকারী প্রত্যেকটি চাকরিপ্রার্থীকে ন্যূনতম গ্রাজুয়েশন পাস হতে হবে। এছাড়া প্রতিটি পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা রয়েছে, সেগুলি বিস্তারিত ভাবে জানার জন্য অফিসিয়াল নোটিশটি দেখে নিতে পারেন।

বয়স:- এখানে আবেদনকারী প্রত্যেকটি চাকরিপ্রার্থীর বয়স 21 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- প্রত্যেকটি পদের জন্য যেহেতু আলাদা আলাদা বেতনক্রম রাখা হয়েছে, তার জন্য অফিসিয়াল নোটিশটি দেখে বেতন সম্বন্ধে বিস্তারিত বুঝে নিন।

প্রার্থী বাছাই পদ্ধতি:- একটি লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- General/EWS/OBC প্রার্থীদের ক্ষেত্রে 1000 টাকা এবং SC/ST প্রার্থীদের ক্ষেত্রে 175 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য করা হয়েছে।

অফিসিয়াল নোটিশ

অনলাইন আবেদন

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: কলকাতা মেট্রোতে Accountant নিয়োগ

Leave a Comment