BOB Recruitment 2024 : ব্যাঙ্ক অফ বরোদাতে কর্মী নিয়োগ, মাসিক বেতন ১৫ হাজার টাকা

BOB Recruitment 2024: Bank of Baroda এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় ব্যাঙ্ক অফ বরোদাতে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Bank of Baroda । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত।নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

BOB Recruitment 2024

BOB Recruitment 2024 : ব্যাঙ্ক অফ বরোদাতে কর্মী নিয়োগ
BOB Recruitment 2024

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Bank of Baroda এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন জানানোর আগে অব্যশই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- উল্লেখিত নেই।

পোস্ট তারিখ:- উল্লেখ করা নেই সঠিক ভাবে।

নিয়োগকারী সংস্থা:- Bank of Baroda

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে চাকরিপ্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- ব্যাঙ্ক অফ বরোদার অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্রটিকে পূরণ করে নিচের দেওয়া ঠিকানাতে সাবমিট করতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা : Assistant General Manager, Bank of Baroda, Guwahati Region, GS Road, Bhangagarh, 1st Floor, Dist- Kamrup (M), Assam, India.

মোট শূন্যপদ:- 01টি

আরও পড়ুন: টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ

যোগ্যতা:- এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের M.Sc,BE,MCA,MBA ইত্যাদি নিয়ে গ্রাজুয়েশন পাস থাকতে হবে। এই পাশাপশি যে কোনো ব্যাংকিং সেক্টর থেকে অবসর প্রাপ্ত কর্মচারী হতে হবে। এবং MS Office,Email,Internet ইত্যাদি নিয়ে ভালো Computer Knowledge থাকতে হবে।

কোন পদে নিয়োগ করা হবে:- Business Correspondent Supervisor

বয়স:- এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স সর্বোচ্চ 64 বছরের মধ্যে হতে হবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীকে মাসিক 15000 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে আবেদনকারী প্রার্থীদের কোনো রকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ:- 15.05.2024

অফিসিয়াল ওয়েবসাইট : Click Here

Leave a Comment