মেডিকেল কলেজে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, মাসিক বেতন ১৫০০০ টাকা

মেডিকেল কলেজে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ: West Bengal Medical Services Corporation Limited এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম স্নাতক পাস যোগ্যতায় বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Government of West Bengal ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মেডিকেল কলেজে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ

মেডিকেল কলেজে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, মাসিক বেতন ১৫০০০ টাকা
মেডিকেল কলেজে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ

পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- West Bengal Medical Services Corporation Limited এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিতভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন।

পোস্ট তারিখ:- 15.06.2024

বিজ্ঞাপন নং:- HFW-27011/247/2021-NHM SEC Dept. of H & FW/3775

নিয়োগকারী সংস্থা:-West Bengal Medical Services Corporation Limited

কোন পদে নিয়োগ করা হবে:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের “Data Entry Operator” পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের নূন্যতম স্নাতক পাস থাকতে হবে । এর পাশাপাশি কমপক্ষে 1 বছরের কম্পিউটার অ্যাপ্লিকেশন ডিপ্লোমা করা থাকতে হবে।

বয়স:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স সর্বোচ্চ 30 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়োগ অনুযায়ী বয়সের ছাড় থাকবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীকে মাসিক 15000 টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি:- এখানে অনলাইনের মধ্যে চাকরিপ্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদনের জন্য পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করে তার সঙ্গে প্রয়োজনীয় সমত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে।দিয়ে আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আবেদন মূল্য:- এখানে সমস্ত শ্রেণীর প্রার্থীদের জন্য 100 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য করা হয়েছে।

আবেদন শুরু:- 22.06.2024

মোট শূন্যপদ:- এখানে মোট 3টি শূন্যপদ রয়েছে।

নিয়োগ পদ্ধতি:- এখানে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে।

আবেদনের শেষ তারিখ:- 06.07.2024

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment