প্রায় 600 টি শূন্যপদে কর্মী নিয়োগ হতে চলেছে রাজ্যে

600 টি শূন্যপদে কর্মী নিয়োগ: রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য বিরাট বড়ো খবর । রাজ্যে নতুন করে 552টি শূন্যপদে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। গত বুধবার রাজ্য মন্ত্রিসভার বৈঠকে এই বিষয়েই আলোচনা করা হয়েছে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

600 টি শূন্যপদে কর্মী নিয়োগ

চাকরিপ্রার্থীরা আশা করছেন রাজ্য মন্ত্রিসভার একাধিক দফতরে নিয়োগ করা হবে। রাজ্য মন্ত্রিসভার তরফ থেকে ওই দিনের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে সর্বমোট 552 টি নতুন পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। এরমধ্যে স্বরাষ্ট্র দফতরে 105 টি এবং প্রাণিসম্পদ বিকাশ দফতরে 270টি পদে প্রার্থীদের নিয়োগ করা হবে।

শুধু তাই নয় রাজ্য মন্ত্রিসভার তরফ থেকে আরও সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে শিক্ষা দফতরের একাধিক বিদ্যালয়ে মোট 35জন প্রার্থী নিয়োগ করা হবে। রাজ্যের তরফ থেকে সাঁওতালি ভাষায় পার্শ্ব-শিক্ষক নিয়োগ করা হবে। তবে শূন্য পদের ঘাটতির কারণে আপাততভাবে পূর্ণ সময়ের শিক্ষকের পরিবর্তে প্যারা-টিচার নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে। ভলান্টিয়ার টিচার হিসাবে অর্থাৎ সাঁওতালি ভাষায় শিক্ষক নিয়োগ করা হবে উত্তর দিনাজপুর জেলায় মোট 35 জন, পশ্চিম মেদিনীপুর জেলায় মোট 43 জন এবং ঝাড়গ্রাম জেলায় মোট 14 জন প্রার্থী। মন্ত্রিসভার নতুন এই সিদ্ধান্তে কিছুটা আশার আলো দেখছেন চাকরিপ্রার্থীরা।

আরও চাকরির খবরClick Here

Leave a Comment