পিছিয়ে গেল পশ্চিমবঙ্গ নার্সিং WBJEE পরীক্ষা

নার্সিং WBJEE পরীক্ষা: পশ্চিমবঙ্গ নার্সিং শিক্ষার্থীদের জন্য বেরিয়ে এলো একটি বিরাট বড় আপডেট। যার মাধ্যমে বলা হয়েছে যে, পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের তরফ থেকে 10ই জুলাই অফিসিয়াল ভাবে নোটিশ প্রকাশ করে জানিয়ে দিল পরীক্ষা পিছিয়ে দেওয়া হবে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

পিছিয়ে গেল পশ্চিমবঙ্গ নার্সিং WBJEE পরীক্ষা

ইতিমধ্যেই যেহেতু এই পরীক্ষার এডমিট কার্ড প্রকাশ করা হয়ে গিয়েছে, সেটা সত্ত্বেও কেন শেষ মুহূর্তে এসে পরীক্ষার তারিখ পরিবর্তন করা হলো কেনো সেটাই বড় প্রশ্ন । সেটা জানাবো আজকের এই প্রতিবেদনে। এর পাশাপাশি নতুন পরীক্ষার তারিখ কবে হবে সেটা নিয়েও আমরা এ প্রতিবেদনে আপনাদের সামনে বিস্তারিত ভাবে আলোচনা করে রাখবো।

প্রতি বছরের ন্যায় এবারও WBJEE এর তরফ থেকে পশ্চিমবঙ্গ নার্সিং পরীক্ষা নেওয়ার কথা ছিল আগামী 14ই জুলাই, 2024 তারিখে। কিন্তু পরীক্ষার তারিখ যেহেতু আসতে আর বেশিটা সময় নেই এবং এই মুহূর্তেই বোর্ডের তরফ থেকে অফিসিয়াল নোটিশ প্রকাশ করে জানিয়ে দেওয়া হলো যে পরীক্ষাটি ওই তারিখে হবে না। বরং সেই পরীক্ষাটি আরো কিছুদিন পিছিয়ে আগামী 04.08.2024 (রবিবার) তারিখে হবে।

কি কারনে পরীক্ষা পিছিয়ে দেওয়া হলো?

জয়েন্ট এন্ট্রান্স বোর্ড এবং রুপান্য ভবনের তরফ থেকে বিজ্ঞপ্তিতে প্রাকৃতিক দুর্যোগকেই প্রধান কারণ হিসেবে দেখানো হয়েছে এখানে পরীক্ষা পিছিয়ে দেওয়ার পেছনে। এছাড়া আর কোনো রকম কারণ তারা তাদের নোটিসে বলেনি। আমাদের তরফ থেকে আপনাদের জন্যই একটা এডভাইস থাকবে যে শেষ মুহূর্তে এসে আপনারা নিজেদের প্রস্তুতিকে আরেকটু হলেও ভালো করে নিন। তাহলে অবশ্যই সেটা পরীক্ষার সময় সামান্যতম হলেও আপনাদেরকে কাজে দেবে।

অফিসিয়াল নোটিশClick Here
আরও গুরুত্বপূর্ণ খবরClick Here

Leave a Comment