স্বাস্থ্য দপ্তরে স্টাফ নার্স ল্যাব টেকনিশিয়ান নিয়োগ, যোগ্যতা গ্রাজুয়েশন পাস

স্বাস্থ্য দপ্তরে স্টাফ নার্স ল্যাব টেকনিশিয়ান নিয়োগ: এবারে আবার পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তির খবর নিয়ে এলাম আপনাদের জন্য, যেই বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে যে নূন্যতম স্নাতক পাস যোগ্যতায় বেশ কয়েক ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

West Bengal Health & Family Welfare Department এর তরফ থেকে এই চাকরির বিজ্ঞপ্তি টি পরিচালনা করা হবে। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে অর্থাৎ স্বাস্থ্য দপ্তরের অধীনে চাকরি করতে আগ্রহী, তারা আমাদের আজকের এই প্রতিবেদনটি পড়ে খুব সহজেই এখানে নিজেরাই আবেদন জানাতে পারবেন। তাহলে দেখে নিন বিস্তারিত আলোচনা এই চাকরির বিজ্ঞপ্তিটি নিয়ে।

বিজ্ঞাপন নম্বর:- DH&FWS/KPG/24-25/353/01-3L

পোস্ট তারিখ:- পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে গত 30.07.2024 তারিখে।

কোন কোন পদে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে :- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের মেডিকেল অফিসার, ল্যাব টেকনিশিয়ান, স্টাফ নার্স সহ আরো বেশ কয়েক ধরনের পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এখানে আবেদনকারী সমস্ত প্রার্থীদের ন্যূনতম স্নাতক পাস থাকতে হবেই। এর পাশাপাশি কমপক্ষে 1 বছরের কম্পিউটার ডিপ্লোমা কোর্স করা থাকতে হবে এবং স্থানীয় ভাষা জানতে হবে ভালোভাবে। বিস্তারিত জানতে হলে অফিশিয়াল নোটিশটি দেখে নিতে পারেন।

বয়স:- যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করবেন বলে ভাবছেন তাদের বয়স অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে 21 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা সরকারি নিয়মানুযায়ী বয়সে ছাড় পেয়ে থাকবে।

বেতন:- যেহেতু এখানে বিভিন্ন ধরনের পদে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হচ্ছে, তার জন্য বেতন এর পরিমাণও ভিন্ন ভিন্ন রয়েছে। তবে ন্যূনতম 15,000 টাকা থেকে এখানে নিযুক্ত প্রার্থীদের বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ:- এখানে মোট 41টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের আবেদন জানাতে হবে অনলাইনে মাধ্যমে। যে সমস্ত প্রার্থীরা এখানে আবেদন করবেন তাদের সবার আগে অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করে নিতে হবে। তারপর সেদিকে সমস্ত রকম তথ্য দিয়ে একদম সঠিক ভাবে পূরণ করতে হবে। পূরণ হয়ে গেলে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস্ এবং ফিলাপ করা ফর্মটির, একটি PDF বানিয়ে প্রদত্ত ইমেইল আইডিতে নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠিয়ে দিতে হবে। তাহলে আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আবেদন পাঠানোর ইমেইল আইডি :- kalimpongyushrecruitment@gmail.com

নিয়োগ পদ্ধতি:- এখানে আবেদনকারী সমস্ত প্রার্থীদের যোগ্যতা, কম্পিউটার টেস্ট এবং অভিজ্ঞতার উপর ভিত্তি করে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ:- চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবে আগামী 21.08.2024 তারিখ পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment