Gail India Ltd এ জুনিয়র ইঞ্জিনিয়ার সুপারিনটেনডেন্ট পদে কর্মী নিয়োগ

Gail India Ltd প্রকাশ করে দিয়েছে তাদের নতুন একটি চাকরি বিজ্ঞপ্তি। সেই বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে যে, নূন্যতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় বেশ কয়েক ধরনের পদে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গসহ ভারতের অন্যান্য প্রায় সকল রাজ্য থেকে এখানে চাকরিপ্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা ভাবছেন এরকম কোন সংস্থার কাজ করার, তাদের জন্য এটি একটি বিরাট বড় সুবর্ণ সুযোগ হতে পারি। অতএব সুযোগটি হাতছাড়া না করে দিয়ে কাজে লাগিয়ে নিন। আপনারা আমাদের আজকের এই প্রতিবেদনটি পড়ে এখানে খুব সহজেই আবেদন জানাতে পারবেন। কেননা, এই প্রতিবেদনের মাধ্যমে আমরা উল্লেখিত এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত আলোচনা করেছি।

বিজ্ঞাপন নম্বর : GAIL/OPEN/MISC/1/2024

পোস্ট তারিখ : GAIL INDIA LIMITED তরফ থেকে আজকের এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে গত 08.08.2024 তারিখে।

কোন কোন পদে নিয়োগ করা যাবে : GAIL এর এই বিজ্ঞপ্তি অনুসারে জুনিয়র ইঞ্জিনিয়ার, জুনিয়র সুপারিনটেনডেন্ট, জুনিয়র কেমিস্ট সহ আরো বিভিন্ন ধরনের পদে নিয়োগ করা হবে।

আবেদনের জন্য যোগ্যতা : এখানে প্রতিটি পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতার মান ভিন্ন ভিন্ন রকমের রয়েছে। তবে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতা থেকে এখানে কিছু কিছু পদে আবেদন জানানো যাবে। বিস্তারিত জানতে হলে অফিসিয়াল নোটিশটি দেখে নিতে পারেন।

আবেদনকারীর বয়সসীমা : এখানে আবেদনকারী সকল চাকরি প্রার্থীর বয়স হতে হবে 45 বছরে নিচে। কিন্তু অবশ্যই সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা সরকারি নিয়মানুযায়ী বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতনক্রম : এই বিজ্ঞপ্তিতে উল্লেখিত সমস্ত পদগুলিতে নিয়োগের পর চাকরিপ্রার্থীদের 24,500 থেকে 1,38,000 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : এখানে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে GAIL INDIA LIMITED এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করে নিতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করে দিতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করে দিতে হবে। দিয়ে অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে , একবার আপনার আবেদনটি পুনর্বার দেখে নিয়ে সাবমিট করে দিকের আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আবেদন মূল্য : এখানে আবেদনকারী তপশিলি জাতি ও উপজাতি বাদ দিয়ে অন্যান্য সকল শ্রেণীর প্রার্থীদের জন্য 50 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য করা হয়েছে।

প্রার্থী নিয়োগ পদ্ধতি: এখানে আবেদনকারীদের কম্পিউটার ভিত্তিক পরীক্ষা, ট্রেড, দক্ষতা, কম্পিউটার প্রফিসিয়েন্সি ও ট্রান্সলেটর পরীক্ষা, ডকুমেন্টস ভেরিফিকেশন এবং সর্বশেষে মেডিকেল পরীক্ষার মাধ্যমে প্রার্থী নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ : এখানে চাকরিপ্রার্থীদের আবেদন জানাতে পারবে আগামী 09.09.2024 তারিখ পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment