ইন্ডিয়ান ব্যাংকের তরফ থেকে জারি হল নতুন চাকরির বিজ্ঞপ্তি ! ৩০০ টার বেশি শূন্য পদে নিয়োগ।

ইন্ডিয়ান ব্যাংকের তরফ থেকে জারি হল নতুন চাকরির বিজ্ঞপ্তি: Indian Bank এর তরফ থেকে আবারও একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেই বিজ্ঞপ্তি অনুসারে বিকা হয়েছে যে, এখানে নাকি নূন্যতম স্নাতক পাশে “Local Bank Officer” পদে কর্মী নিয়োগ করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গ সহ দেশের সমস্ত জায়গা থেকে উপযুক্ত প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন যোগ্য। আমরা অর্থাৎ “সরকারি চাকরি” কর্তৃপক্ষ আমাদের আজকের এই প্রতিবেদনে উল্লেখিত এই নিয়োগ সংক্রান্তি বিস্তারিত আলোচনা করলাম। যেটা চাকরিপ্রার্থীদের এখানে আবেদনের ক্ষেত্রে বিশেষ সাহায্য করবে।

বিজ্ঞাপন নম্বর : আজকের এই চাকরির বিজ্ঞপ্তিটি ইন্ডিয়ান ব্যাংকের কত নম্বর বিজ্ঞপ্তিতে উল্লেখিত হয়েছে, সেটা সমন্ধে সঠিক উল্লেখ করা নেই।

পোস্ট তারিখ: আজকের এই চাকরির বিজ্ঞপ্তিটি “Indian Bank” এর তরফ থেকে আগামী 13.08.2024 তারিখে প্রকাশিত হয়েছে।

এখানে কোন পদে নিয়োগ করা হবে : ইন্ডিয়ান ব্যাংকের তরফ থেকে প্রকাশিত এই চাকরির বিজ্ঞপ্তিতে এখন “Local Bank Officer” পদে প্রার্থীদের নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা : এখানে আবেদনকারী প্রার্থীদের নূন্যতম স্নাতক পাস থাকতে হবে। এছাড়া বিস্তারিত জন্যে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

বয়স : আবেদনকারী সকল চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে এখানে 20 থেকে 30 বছরের মধ্যে। কিন্তু অবশ্যই সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে যাবে।

বেতন: এখানে নিযুক্ত প্রার্থীদের মাসিক কি পরিমান বেতন দেওয়া হবে, সেটা সমন্ধে সঠিক কোনো উল্লেখ করা নেই।

আবেদন পদ্ধতি: এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানায় হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন হয়ে গেলে লগইন করার পর অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করে নিতে হবে। তারপর অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে, এর সঙ্গে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করে দিয়ে, একবার আপনার আবেদনটি পুনর্বার চেক করে নিয়ে সাবমিট করে দিকের আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ : এখানে মোট 300টি শূন্যপদ রয়েছে।

প্রার্থী নিয়োগ পদ্ধতি : আবেদনকারী প্রার্থীদের এখানে লিখিত পরীক্ষা, অনলাইন টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আরও পড়ুন: জুনিয়র কোর্ট অ্যাটেনডেন্ট পদে কর্মী নিয়োগ

আবেদন মূল্য : এখানে SC,ST এবং PWD শ্রেণীর প্রার্থীদের 175 টাকা এবং অন্যান্য শ্রেণীর প্রার্থীদের 1000 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ : চাকরিপ্রার্থীরা এখানে আগামী 02.09.2024 তারিখ পর্যন্ত আবেদন জানাতে পারবে।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment