লোয়ার ডিভিশন ক্লার্ক এবং মাল্টি টাস্কিং স্টাফ পদে কর্মী নিয়োগ হচ্ছে 2024 : এইভাবে আবেদন করুন

লোয়ার ডিভিশন ক্লার্ক: Society for Applied Microwave Electronics Engineering and Eesearch ওরফে SAMEER নামক সংস্থা প্রকাশ করেছে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যে বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে যে, ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতায় বেশ কয়েক ধরনের শূন্যপদে এখানে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ সহ অন্যান্য সকল রাজ্য থেকে এখানে উপযুক্ত ও যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে তাদের চাকরির আবেদন জানাতে পারেন।”Sarkari Chakri” ওয়েব পোর্টাল আজকে তার এই প্রতিবেদনের মাধ্যমে উল্লেখিত এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত আলোচনা করেছি, যেটা এখানে আবেদনকারী সকল চাকরিপ্রার্থীদের বিশেষ সহায়তা করবে।

বিজ্ঞাপন নম্বর : SAMEER এর 04/2024 নম্বর বিজ্ঞপ্তিতে আজকের চাকরির নোটিশটি উল্লেখিত রয়েছে।

পোস্ট তারিখ : এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে গত 01.08.2024 তারিখে।

এখানে কোন কোন পদে নিয়োগ করা হবে : চাকরিপ্রার্থীদের এখানে মোট 3 ধরনের পদে নিয়োগ করা হবে, সেগুলি হল –

1.Accounts Officer

2.Lower Division Clerk

3.Multi Tasking Staff

যোগ্যতা : এখানে আবেদনকারী প্রার্থীদের কমপক্ষে মাধ্যমিক পদ থাকতে হবে। বিস্তারিত জানতে হলে অফিসিয়াল নোটিশ দেখে নিতে পারেন।

বয়স : এই সমস্ত পদে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স সর্বোচ্চ 35 বছরের মধ্যে হতে হবে। কিন্তু অবশ্যই সংরক্ষিত শ্রেণিরা সরকারি নিয়মানুযায়ী বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন : উপরে উল্লেখিত তিনটি পদেই নিযুক্ত প্রার্থীদের মাসিক 18,000 থেকে 56,100 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : এখানে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে তাদের আবেদনটি জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করে, তার সঙ্গে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। তারপর অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে একবার আপনার আবেদনটি পুনর্বার দেখে নিয়ে সাবমিট করে দিতে হবে, তাহলে আপনার প্রাথমিক পর্বের আবেদন সম্পূর্ণ হবে। এরপর আপনাকে আবেদনের একটি প্রিন্ট আউট বারকরে সেটিকে সমস্ত রকম ডকুমেন্ট সহযোগে একটি খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় সময়ের পূর্বে পাঠিয়ে দিতে।

মোট শূন্যপদ : এখানে মোট 6টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

নিয়োগ পদ্ধতি : সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আরও পড়ুন: কোলগেট ফ্যাক্টরিতে কর্মী নিয়োগ

আবেদন মূল্য : এখানে আবেদনকারী প্রার্থীদের মধ্যে SC,ST,PWD,মহিলা,অবসরপ্রাপ্ত কর্মচারীদের জন্য 50 টাকা এবং অনলাইনে সকল প্রার্থীদের জন্য 200 টাকা আবেদন মূল্য ধার্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ : এখানে চাকরিপ্রার্থীরা প্রিন্ট আউট অফলাইনে মাধ্যমে পাঠাতে পারবে আগামী 15.09.2024 তারিখ পর্যন্ত।

আবেদন পাঠানোর ঠিকানা : To Registrar, Society for Applied Microwave Electronics Engineering and Research (SAMEER), IIT Campus, Powal, Mumbai, 400075

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment