DRDO তে জুনিয়ার রিসার্চ ফেলো পদে কর্মী নিয়োগ, যোগ্যতা গ্রাজুয়েশন পাস

Defence Research & Development Organisation অর্থাৎ DRDO এর তরফ থেকে প্রকাশিত হয়েছে আবারও একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি। যে বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে গ্রাজুয়েশন পাস যোগ্যতায় Junior Research Fellow পদে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ সহ দেশের যে কোন রাজ্য থেকে যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে তাদের চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক, তারা “Sarkari Chakri” ওয়েব পোর্টালের আজকের এই প্রতিবেদনটি পড়ে খুব সহজেই আবেদন জানাতে পারেন। কেননা এই প্রতিবেদনের মাধ্যমে আমরা অর্থাৎ সরকারি চাকরি কর্তৃপক্ষ উল্লেখিত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত আলোচনা করেছি।

পোস্ট তারিখ : এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে গত 2 সেপ্টেম্বর তারিখে।

এখানে কোন পদে নিয়োগ করা হবে : DRDO থেকে প্রকাশিত এই চাকরির বিজ্ঞপ্তি অনুসারী মূলত এখানে Junior Research Fellow বা JFR পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা : ওপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য চাকরি প্রার্থীদের B.E বা B.Tech নিয়ে স্নাতক পাস থাকতে হবে।

বয়স : এখানে আবেদনকারী প্রার্থীদের বয়স 28 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, অবশ্যই সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের সরকারি নিয়মানুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

বেতন : এই পদে নিযুক্ত প্রার্থীদের মোট 37000 টাকা মাসিক বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : চাকরিপ্রার্থীদের এখানে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীদের সবার আগে DRDO এর অফিসিয়াল ওয়েবসাইটে (www.drdo.gov.in) গিয়ে এই নিয়োগের আবেদন ফরমটি ডাউনলোড করে নিতে হবে। তারপর সেটিকে প্রিন্ট করে নিয়ে সমস্ত রকম তথ্য দিয়ে প্রথমে ফিলাপ করে নিতে হবে। ফিলাপ হয়ে গেলে সেই ফর্ম এবং প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস্ একটি খামি ভোরে উল্লেখিত ঠিকানায় নির্দিষ্ট সময়ের পূর্বে পাঠিয়ে দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা : The Directo, DRDO Young Scientist Lab Artificial Intelligence, Dr. Raja Rammana Comolex, Raj Bhavan Circle, High Grounds, Bengaluru – 560001

অথবা নিম্নে লিখিত ইমেইল আইডিতেও অ্যাপ্লিকেশন ফর্ম এবং সমস্ত ডকুমেন্টস কে স্ক্যান করে একটি পিডিএফ বানিয়ে পাঠিয়ে দিতে পারেন।

ইমেইল আইডি – accounts.dysl-ai@gov.in

মোট শূন্যপদ : এখানে মোট 1টি শূন্যপদ রয়েছে।

নিয়োগ পদ্ধতি : এখানে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে প্রার্থীদের, কোনো রকম লিখিত পরীক্ষা এখানে নেওয়া হবে না।

আবেদনের শেষ তারিখ : এখানে আবেদন করা যাবে বিজ্ঞপ্তি প্রকাশের পর 21 দিন পর্যন্ত হঠাৎ সেই হিসেবে আবেদনের শেষ তারিখ হলো 23 সেপ্টেম্বর 2024 ।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment