sarkari chakri:

কোনরকম শিক্ষাগত যোগ্যতা ছাড়ায় বাংলা ভাষা পড়তে ও বলতে জানলেই রাঁধুনী ও হেলপার নিয়োগ করা হবে

West Bengal Backward Classes Welfare and Tribal Development, Murshidabad এ তরফ থেকে একটি চাকরি বিজ্ঞপ্তি বেরিয়ে এসেছে। যে বিজ্ঞপ্তি অনুসারে বলা হয়েছে শুধুমাত্র বাংলা ভাষা লিখতে, পড়তে এবং বলতে জানলে এখানে তাদের বিভিন্ন পদে নিয়োগ করা হবে। মুর্শিদাবাদ জেলার যেকোনো জায়গা থেকে এখানে প্রার্থীরা তাদের আবেদন জানাতে পারেন।”Sarkari Chakri” ওয়েব পোর্টালের আজকের প্রতিবেদনে আবেদনকারী প্রার্থীদের আবেদনের জন্য সমস্ত রকম তথ্য বিস্তারিত ভাবে, যেটা পড়ে তারা খুব সহজে এখানে আবেদন জানাতে পারে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখানে কোন কোন পদে নিয়োগ করা হবে : এখানে মূলত রাধুনী এবং হেলপার পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা : এখানে আবেদন করার জন্য তেমন করে যোগ্যতার প্রয়োজন নেই। শুধুমাত্র বাংলা ভাষা পড়তে, বলতে এবং লিখতে জানলেই এখানে প্রার্থীর আবেদন জানাতে পারবে। এছাড়াও আবেদনকারী প্রার্থী রান্নার দক্ষতার থাকতে হবে। ওই এলাকার স্থায়ী রান্না সম্বন্ধে যথেষ্ট জ্ঞান থাকতে হবে।

বেতন : ওপরে উল্লেখিত রাধুনী পদে নিযুক্ত হওয়ার পর প্রার্থীদের মাসিক 7000 টাকা এবং হেলপারদের মাস 5000 টাকা বেতন হিসেবে দেওয়া হবে।

বয়স : এখানে আবেদনকারী প্রার্থীদের বয়স হতে 18 থেকে 40 বছরের মধ্যে। কিন্তু অবশ্যই সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবে।

আবেদন পদ্ধতি: সরাসরি প্রার্থীদের এখানে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। অফিসিয়াল ওয়েবসাইট থেকে অ্যাপ্লিকেশন ফরমটি ডাউনলোড করে নিয়ে সেটিকে সুন্দর ভাবে পূরণ করে নিতে হবে। পূরণ হয়ে গেলে ওই ফর্ম এবং প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস কে একটি খামে ভরে উল্লেখিত ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে ভালোভাবে পাঠিয়ে দিলেই আপনার আবেদন সম্পন্ন হবে।

আবেদন পাঠানোর ঠিকানা : The P.O-Cum-D.W.O, BCW&TD, Office of the District Magistrate, Murshidabad.

নিয়োগ পদ্ধতি : সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের এখানে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ : এখানে প্রার্থীদের আবেদন জানানো যাবে আগামী 17ই সেপ্টেম্বর পর্যন্ত।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment