sarkari chakri:

রাজ্যে ভূমি রাজস্ব দপ্তরে ক্লার্ক নিয়োগ: Land Revenue Department

ভূমি রাজস্ব দপ্তরে ক্লার্ক নিয়োগ: রাজ্যের ভূমি রাজস্ব দপ্তরের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে সরকারি অবসরপ্রাপ্ত কর্মচারীদের বেশ কয়েকটি শূন্যপদে নিয়োগ করা হবে । যে নিয়োগটি পরিচালনা করবে পশ্চিম মেদিনীপুর ভূমি রাজস্ব দপ্তর, পশ্চিমবঙ্গ সরকার ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যে ভূমি রাজস্ব দপ্তরে ক্লার্ক নিয়োগ

পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে আপনারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

এই চাকরির বিজ্ঞপ্তি টি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- ভূমি রাজস্ব দপ্তরের তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন।

বিজ্ঞাপন নং:- 85

পোস্ট তারিখ:- 03.07.2024

কোন পদে নিয়োগ করা হবে:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের 2 ধরনের পদে নিয়োগ করা হবে। সেগুলি হলো –

1.Clerk
2.Draftsman

যোগ্যতা:- এই দুটি পদে আবেদনের জন্য আবেদনকারীদের সরকারি অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে।

বয়স:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স সর্বোচ্চ 64 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন:- এখানে পদ অনুসারে মাসিক বেতন ভিন্ন ভিন্ন রকমের রয়েছে। বিস্তারিত জানতে অফিসিয়াল। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি দেখে নিতে পারেন।

মোট শূন্যপদ:- এখানে 2টি শূন্যপদ রয়েছে।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের অফলাইনের মাধ্যমে তাদের আবেদনটি সম্পূর্ণ করতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের আবেদন ফর্মটি ডাউনলোড করে সেটিকে সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করে সমস্ত ডকুমেন্টস সহযোগে নির্দিষ্ট সময়ের পূর্বে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদন মূল্য:– এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের আবেদন মূল্য কি লাগবে, সেটা সমন্ধে সঠিক ভাবে উল্লেখ করা নেই।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ:- 10.07.2024 বিকেল 5 টা।

নিয়োগ পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ এবং ডকুমেন্টস ভেরিফিকেশন এর মাধ্যমে নিয়োগ করা হবে।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment