sarkari chakri:

WBJEE 2024 পরীক্ষার কাউন্সেলিং এর সময়সূচী পরিবর্তন করা হলো , জেনে নিন বিস্তারিত

WBJEE 2024: পরিবর্তন হয়ে গেলো রাজ্যের জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের সম্পূর্ণ রুটিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কয়েকদিন আগেই কাউন্সিলিং সংক্রান্ত সম্পন্ন গাইডলাইনের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল এবং ওই বিজ্ঞপ্তি প্রকাশের পর এই সম্পূর্ণ কাউন্সেলিং এর সময়সূচী প্রকাশ করা হয়েছিল। এরপর গত 16ই জুলাই 2024 WBJEE বোর্ডের তরফ থেকে কাউন্সিলিং এর নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে।

WBJEE 2024 পরীক্ষার কাউন্সেলিং এর সময়সূচী পরিবর্তন

এখনো পর্যন্ত অনেক ছাত্র-ছাত্রী জয়েন্ট এন্ট্রান্স কাউন্সিলিং এ আগে থেকেই অংশগ্রহণ করেছে এবং তাদের চয়েস ফিলিং লক করে দিয়েছে কিন্তু এখনো অনেক ছাত্র-ছাত্রী রয়েছে যারা বিভিন্ন সমস্যার কারণে তাদের কাউন্সেলিং প্রক্রিয়া সম্পন্ন করতে পারিনি। তার জন্য সমস্ত ছাত্র-ছাত্রীদের কথা ভেবে WBJEE বোর্ড নতুন কাউন্সিলিং এর তারিখ ঘোষণা করেছে। এখন সবার মাথায় প্রশ্ন আসতে পারে যে নতুন তারিখ কবে ঘোষণা করল বোর্ড। সেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে জানাবো। তাই প্রতিবেদনটি একদম শেষ অবধি পড়ুন।

জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের নতুন সময়সূচী :-

পুরনো কাউন্সিলিং এর সময়সূচী অনুযায়ী WBJEE এর কাউন্সিলিং এর সময়সীমা ছিল গত 10ই জুলাই 16 জুলাই পর্যন্ত। এক্ষেত্রে ছাত্রছাত্রীদের হাতে মাত্র 7 দিন সময় ছিল। কিন্তু, এখনো অনেক ছাত্র-ছাত্রী বিভিন্ন সমস্যার কারণে তাদের কাউন্সিলিং প্রক্রিয়া সম্পন্ন করতে পারেনি, তাই WBJEE কাউন্সিলিং এর সময়সীমা আগামী 21শে জুলাই, 2024 তারিখ পর্যন্ত বৃদ্ধি করেছে।

প্রথম ও দ্বিতীয় রাউন্ডের Sit Alertment রেজাল্ট পাবলিশের তারিখও পরিবর্তন করে দিয়েছে। নতুন তারিখ অনুযায়ী কাউন্সিলিং হবে আগামী 31.07.2024 তারিখ থেকে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ দেখে নিতে পারেন।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment