পশ্চিমবঙ্গ পুলিশে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ পুলিশে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ পুলিশে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ
পশ্চিমবঙ্গ পুলিশে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ পুলিশের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে গ্রাজুয়েশন পাস যোগ্যতায় ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে পশ্চিমবঙ্গ পুলিশ। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয়প্রার্থী চাকরির জন্য আবেদন করতে পারবেন। কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

পোস্ট তারিখ- ১৮.০৮.২০২৩

কি পদ্ধতিতে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস





কিভাবে আবেদন করবেন- সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে (www.wbpolice.gov.in) গিয়ে আবেদনপত্রটিকে ডাউনলোড করতে হবে এরপর এই আবেদনপত্রটির হার্ডকপি অথবা প্রিন্ট আউট করে সেটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে,নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে। 

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- The Director General of Police, Telecommunication(HQ), West Bengal, 3, Manik Bandopadhyay Sarani, Tollygunge, Kolkata, PIN – 700040.”

প্রার্থী বাছাই পদ্ধতি- ইন্টারভিউ এবং কম্পিউটার টাইপিং টেস্ট এর উপর ভিত্তি করে প্রার্থী নির্বাচন করা হবে। কম্পিউটারে টাইপিং স্পিড থাকতে হবে 30 WPM থেকে 35 WPM পর্যন্ত।

কোন সংস্থা নিয়োগ করছে- Director General of Police, Telecommunication HQ, West Bengal.

পদের নাম- ডাটা এন্ট্রি অপারেটর।

কাজের স্থান- পশ্চিমবঙ্গে নিয়োগ করে নেওয়া হবে

শূন্যপদ- মোট শূন্যপদ ফাঁকা আছে ০৫ টি

বেতন- প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৬,০০০ টাকা 

শিক্ষাগত যোগ্যতা- আবেদনকারী প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন পাস সহ কম্পিউটার অ্যাপ্লিকেশনের সার্টিফিকেট থাকতে হবে।

বয়স- ০১.০১.২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

জাতীয়তা- অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদন মূল্য- কোন আবেদন মূল্য লাগবেনা

আবেদনের শেষ তারিখ- ৩১.০৮.২০২৩





অফিশিয়াল ওয়েবসাইট- Click Here

অফিশিয়াল নোটিশ – Click Here

Sarkarichakri.co.in আমরা কোন নিয়োগ সংস্থা নয় সরকারি এবং বেসরকারি চাকরির ওয়েবসাইট গুলিতে যে সমস্ত চাকরির খবরের আপডেট দেয় সেগুলো আপনাদের সামনে তুলে ধরাই আমাদের দায়িত্ব তাই আমাদের বিজ্ঞপ্তি পড়ার পর চাকরিতে এপ্লাই করার আগে অবশ্যই সরকারি চাকরির ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি কে যাচাই করে নেবেন যদি কোনো অসুবিধা হয় অবশ্যই আমাদের সঙ্গে কন্টাক করতে পারেন অথবা কমেন্ট বক্সে কমেন্ট করুন

Leave a Comment