গ্রাম পঞ্চায়েতে সেক্রেটারি নিয়োগ, ৭৫০০ টি শূন্যপদে

গ্রাম পঞ্চায়েতে সেক্রেটারি নিয়োগ: গ্রাম পঞ্চায়েতে সেক্রেটারি নিয়োগ : পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তরফ থেকে নতুন একটি চাকরি বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় প্রায় 7500টি শুন্যপদে কর্মী নিয়োগ করা হবে, এই নিয়োগ দিয়ে পরিচালনা করবে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার। পশ্চিমবঙ্গে যে কোন জেলা থেকে উপযুক্ত যোগ্য প্রার্থীরা পুরুষ মহিলা নির্বিশেষে সবাই এখানে আবেদন যোগ্য। তাই যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হল যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে আবেদন জানাতে পারে।

Join Our WhatsApp Channel
Join Our Telegram Channel

গ্রাম পঞ্চায়েতে সেক্রেটারি নিয়োগ

গ্রাম পঞ্চায়েতে সেক্রেটারি নিয়োগ, ৭৫০০ টি শূন্যপদে

প্রার্থী বাছাই পদ্ধতি: মোট তিনটি ধাপের মধ্য দিয়ে এখানে চাকরিপ্রার্থীদের নেওয়া হবে। যথা: লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট ও শেষে ইন্টারভিউ

কোন পদে নিয়োগ হবে: পঞ্চায়েত সেক্রেটারি

শিক্ষাগত যোগ্যতা: চাকরিপ্রার্থীদের ন্যূনতম মাধ্যমিক পাস হতে হবে। এছাড়া কমপক্ষে ছয় মাসের কম্পিউটারের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: 26,500 টাকা দেওয়া হবে এখানে

বয়স: চাকরিপ্রার্থীদের বয়স 2023 সালের হিসেবে 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। তবে সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে থাকবে।

বিঃ দ্রঃ – এই নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি যেহেতু এখনো পর্যন্ত প্রকাশ হয়নি, সেই কারণে একচুয়াল সব কিছু বলে এখনো পর্যন্ত সম্ভব হচ্ছে না। সূত্রের খবর অনুযায়ী চলতি বছর নভেম্বর কিংবা ডিসেম্বর মাস নাগাদ এই নিয়োগে বিজ্ঞপ্তি বেরোতে পারে।

আরও পড়ুন: ফের প্রাইমারি টেট নিয়ে বড় সিদ্ধান্ত নিল প্রাথমিক শিক্ষা পর্ষদ

Leave a Comment