শ্রীরামপুর কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি, গ্রাজুয়েশন পাস যোগ্যতায়

শ্রীরামপুর কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি: শ্রীরামপুর কলেজের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্রাজুয়েশন পাওয়ার যোগ্যতায় বেশ কয়েকটি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে শ্রীরামপুর কলেজ। পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে পুরুষ ও মহিলা উভয় যোগ্য চাকরিপ্রার্থী এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে আবেদন জানাতে পারে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

শ্রীরামপুর কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

শ্রীরামপুর কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি, গ্রাজুয়েশন পাস যোগ্যতায়
শ্রীরামপুর কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

পোস্ট তারিখ: 05.11.2023

বিজ্ঞাপন নং: SC/NTC POST/01/2023

কোন সংস্থা নিয়োগটি করছে: শ্রীরামপুর কলেজ।

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে: এখানে সম্পূর্ণ ভাবে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীদের একটি বৈধ্য মোবাইল নং ও ইমেইল আইডি লাগবে। এছাড়াও লাগবে চাকরিপ্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস।

আবেদন পদ্ধতি: প্রথমে এই কলেজের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্রটি ডাউনলোড করতে হবে। তারপর সেটাকে প্রিন্ট করিয়ে,নির্ভুল ভাবে পূরণ করে তার সঙ্গে সকস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস ও পাসপোর্ট ছবি যুক্ত করে একটি খাবে ভরে নির্দিষ্ট সময়ের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: Dr. Vansalglura, Principal, Serampore College, Serampore, Hooghly, West Bengal, Pin-712201.

প্রার্থী বাছাই পদ্ধতি: এখানে নিয়োগের ক্ষেত্রে কোন রকম লিখিত পরীক্ষা হবে না, সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরিপ্রার্থীদের এখানে নিয়োগ করা হবে।

মোট শূন্যপদ: 6টি।

কোন কোন পদে নিয়োগ হবে:

পদের নামমোট শূন্যপদ
Clerk1টি শূন্যপদ
Lab Attendent 5টি শূন্যপদ
Peon 1টি শূন্যপদ

যোগ্যতা: উপরে উল্লেখিত সমস্ত পদগুলোর ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ভিন্ন ভিন্ন চাওয়া হয়েছে। বিস্তারিত জানার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

বয়সসীমা: 2023 সালের হিসেবে চাকরিপ্রার্থীদের বয়স 40 বছরের মধ্যে হতে হবে।

বেতনক্রম: মাসিক বেতন সমন্ধে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে কোনো উল্লেখ নেই।

আবেদন মূল্য: এখানে আবেদনের জন্য কোনরকম আবেদন মূল্য লাগবে না। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন শেষ তারিখ: 23.11.2023

অফিসিয়াল বিজ্ঞপ্তি

আবেদন পত্র

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: সপ্তম শ্রেণী পাশে সিকিউরিটি গার্ডে কর্মী নিয়োগ

Leave a Comment