পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনে অ্যাসিস্ট্যান্ট নিয়োগ, গ্রাজুয়েশন পাশে

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনে অ্যাসিস্ট্যান্ট নিয়োগ: পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন এ তরফ থেকে ফের নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে ন্যূনতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় বেশ কয়েকটি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ বিজ্ঞপ্তি পরিচালনা করবে পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (PSC)। পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য শুধুমাত্র পুরুষ চাকরি প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়ম সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল। যার মাধ্যমে তারা খুব সহজে এখানে আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনে অ্যাসিস্ট্যান্ট নিয়োগ

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনে অ্যাসিস্ট্যান্ট নিয়োগ
পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনে অ্যাসিস্ট্যান্ট নিয়োগ

আবেদন শুরু : 24.11.2023

বিজ্ঞাপন নং: 15/2023

পোস্ট তারিখ: 17.11.2023

কোন সংস্থার নিয়োগটি করছে: পাবলিক সার্ভিস কমিশন বা PSC

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে: এখানে সম্পূর্ণভাবে অনলাইনে মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর একটি বৈধ মোবাইল নং ও ইমেইল আইডি লাগবে। এছাড়াও লাগবে চাকরিপ্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতা ডকুমেন্টস্।

আবেদন পদ্ধতি: প্রথমে পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট www.psc.nic.in এ গিয়ে যাবতীয় কিছু তথ্য দিয়ে নিজের রেজিস্ট্রেশনটি সম্পূর্ণ করতে হবে। তারপর রেজিস্ট্রেশন হয়ে গেলে ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন পত্রটি যাবতীয় তথ্য সহযোগে নির্ভুলভাবে পূরণ করতে হবে। দিয়ে যাবতীয় প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস্ স্ক্যান করে আপলোড করতে হবে এবং শেষে আবেদন মূল্য দিয়ে দিলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রথমে লিখিত পরীক্ষা এবং সেখানে উত্তীর্ণ প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এখানে নির্দিষ্ট পদে নিয়োগ করা হবে।

কোন পদে নিয়োগ করা হবে: Technical A

মোট শূন্যপদ: 4টি।

শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদনের জন্য প্রার্থীদের টেক্সটাইল প্রযুক্তি বা হ্যান্ডলুম প্রযুক্তি বিষয়ে স্নাতক ডিগ্রী এবং বাংলা ভাষায় যথেষ্ট জ্ঞান থাকতে হবে।

বয়সক্রম: চাকরিপ্রার্থীদের বয়স 2023 সালের হিসেবে 39 বছরের মধ্যে হতে হবে। তবে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন: 2019 সালের WBS(ROPA) এর লেভেল 9 হিসেবে মাসিক 28,900 টাকা থেকে 74,500 টাকা পর্যন্ত মাসিক বেতন হিসেবে দেওয়া হবে।

আবেদন মূল্য: কেবলমাত্র GEN, OBC, EWS শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে আবেদন মূল্য হিসেবে 160 টাকা ধার্য করা হয়েছে। এছাড়াও অন্যান্য শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে আর কোনরকম আবেদন মূল্য লাগবে না।

আবেদন শেষ: 15.12.2023

অফিসিয়াল নোটিস

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: SSC তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি, অফিসিয়াল বিজ্ঞপ্তি সহ

Leave a Comment