মাধ্যমিক পাশে AIIMS এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

মাধ্যমিক পাশে AIIMS এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি: AIIMS এর তরফ থেকে দের একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে AIIMS Delhi । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারে, কিন্তু প্রার্থীকে একজন ভারতীয় নাগরিক হতে হবে। সুতরাং, যেসমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির কোনো আবেদন করতে পারে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

মাধ্যমিক পাশে AIIMS এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

মাধ্যমিক পাশে AIIMS এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি
মাধ্যমিক পাশে AIIMS এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন নং – 239/2023

পোস্ট তারিখ – 17.11.2023

কোন সংস্থা নিয়োগটি করছে – All India Institute of Medical Science, New Delhi.

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে – এখানে সম্পূর্ণ ভাবে আবেদন জানাতে হবে, আবেদন জন্য চাকরিপ্রার্থীর একটি বৈধ্য মোবাইল নং ও ইমেইল আইডি লাগবে, এছাড়াও লাগবে চাকরিপ্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস।

আবেদন পদ্ধতি: এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার প্রথমে Delhi AIIMS এর অফিসিয়াল ওয়েবসাইট www.creaiims.aiimsexams.ac.in তে গিয়ে নিজের রেজিস্ট্রেশনটি সম্পূর্ণ করতে হবে। তার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে যাবতীয় তথ্য দিয়ে আবেদন ফর্মটি পূরণ করতে হবে।দিয়ে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে করতে হবে।তার পর আবেদন ফি দিয়ে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হয়ে যাবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: সমস্ত আবেদনকারী প্রার্থীদের প্রথমে CBT টেস্ট দিতে হবে, সেখানে উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউ এবং তারপর Documents Verification করা হবে। শেষে Physical Test এর মাধ্যমে নিয়োগ করা হবে।

মোট শূন্যপদ: 3036টি।

কোন কোন পদে নিয়োগ হবে – এখানে বেশ কয়েক ধরনের পদে প্রার্থীদের নিয়োগ করা হবে।
1.Yoga Instructor –
2.Multi Tasking Stuff
3.Wireman
4.Vocation Counselor
5.Plumber
6.Warden (Hostel Warden)
7.Stenographer

তবে পদ অনুযায়ী শূন্যপদের সংখ্যা ভিন্ন রকমের।

শিক্ষাগত যোগ্যতা: প্রতিটি পদে ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা বিভিন্ন ধরনের চাওয়া হয়েছে, তবে মাধ্যমিক পাস যোগ্যতাতেই বেশি শূন্যপদ রয়েছে।বিস্তারিত জানার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

বয়সক্রম: এখানে আবেদনের জন্য 18 বছর থেকে 50 বছর বয়স প্রার্থীদের হতে হবে। বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখে নিন। তবে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে থাকবে।

বেতন: নির্বাচিত প্রার্থীদের মাসিক পে লেভেল 1 থেকে পে লেভেল 8 অনুযায়ী বেতন দেওয়া হবে।

আবেদন মূল্য: General & OBC প্রার্থীদের জন্য 3000 টাকা এবং SC,ST & EWS প্রার্থীদের জন্য 2400 টাকা আবেদন মূল্য হিসেবে রাখা হয়েছে।

আবেদনের শেষ তারিখ: 01.12.2023

অফিসিয়াল নোটিশ

অনলাইনে আবেদন

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: এয়ারপোর্টে সিকিউরিটি স্কিনার নিয়োগ

Leave a Comment