Retail corporation of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি, গ্রাজুয়েশন পাস যোগ্যতায় আবেদনযোগ্য

Retail corporation of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি: Railtel Corporation of India এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে যে নূন্যতম গ্রাজুয়েশন পাস যোগ্যতায় বেশ কয়েকটি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে রেল টেল কর্পোরেশন অফ ইন্ডিয়া কোম্পানি। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোন জায়গা থেকে উপযুক্ত যোগ্য পুরুষ ও মহিলা নির্বিশেষে সকল চাকরি প্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল যার মাধ্যমে তারা খুব সহজে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Retail corporation of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Retail corporation of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি
Retail corporation of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন নং: 9567

পোস্ট তারিখ: 24.11.2023

কোন সংস্থা নিয়োগ করছে: Railtel Corporation of India

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে: এখানে আবেদন জানাতে হবে সম্পূর্ণভাবে অনলাইন পদ্ধতির দ্বারা। আবেদনের জন্য চাকরি প্রার্থীর একটি বৈধ মোবাইল নং ও ইমেইল আইডি লাগবে। এছাড়াও লাগবে, চাকরিপ্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টশ।

আবেদন পদ্ধতি: প্রথমে এই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট www.railtel.in এ ভিজিট করে নিজের রেজিস্ট্রেশনটি সম্পন্ন করতে হবে। তারপর ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফরমটি বিভিন্ন তথ্য সহযোগে নির্ভুলভাবে পূরণ করতে হবে। এর সাথে পাসপোর্ট ফটোগ্রাফ, যাবতীয় প্রয়োজনীয় ডকুমেন্টস্ ইত্যাদি আপলোড করতে হবে। শেষে সাবমিট গঠনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

কোন পদে নিয়োগ হবে: Graduate or Diploma Engineer.

মোট শূন্যপদ: 14টি।

শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারী চাকরিপ্রার্থীদের ইলেকট্রনিক্স, টেলিকমিউনিকেশন, সিভিল ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা অথবা B.Tech ডিগ্রি থাকতে হবে।

বয়সসীমা: আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স 2023 সালের হিসেবে 27 বছরের মধ্যে হতে হবে।

বেতনক্রম: এখানে নিযুক্ত Graduate Engineer দের মাসিক 14000 টাকা এবং Diploma Engineer দের মাসিক 12000 টাকা বেতন হিসেবে দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: এখানে নিয়োগের ক্ষেত্রে কোন রকম লিখিত পরীক্ষা হবে না, সরাসরি ইন্টারভিউ এবং ডকুমেন্টস ভেরিফিকেশন এর মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন মূল্য: এখানে আবেদনের জন্য কোনো রকম আবেদন মূল্য লাগবে না।

আবেদনের শেষ তারিখ: 15.12.2023

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

অনলাইন আবেদন

আরও পড়ুন: মাধ্যমিক পাশে SSC GD Constable নিয়োগ

Leave a Comment