Data Entry Operator পদে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে

Data Entry Operator পদে কর্মী নিয়োগ: Central Coaleild Limited এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় Data Entry Operator পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Central Coalfield Industry । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যেসমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন করতে পারে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Data Entry Operator পদে কর্মী নিয়োগ

Data Entry Operator পদে কর্মী নিয়োগ
Data Entry Operator পদে কর্মী নিয়োগ

বিজ্ঞাপন নং: D.E.O/2023/622-754(H)

পোস্ট তারিখ: 30.11.2023

কোন সংস্থা নিয়োগটি করছে: Central Coalfield Limited.

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে: এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে চাকরির জন্য আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর একটি বৈধ্য মোবাইল নং ও ইমেইল আইডি লাগবে, এছাড়াও লাগবে চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতায় ডকুমেন্টস।

আবেদন পদ্ধতি: প্রথমে Central Coalfield এর অফিসিয়াল ওয়েবসাইট www.centralcoalfiled.in এর অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করে নিজের রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে, তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফর্মটি পূরণ করতে হবে,দিয়ে যাবতীয় সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে, দিয়ে submit বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হয়ে যাবে।

মোট শূন্যপদ: 261টি

কোন পদে নিয়োগ হবে: Data Entry Operator (DEO).

শিক্ষাগত যোগ্যতা: নূন্যতম মাধ্যমিক পাস সহ কম্পিউটার টাইপিং স্পীড থাকতে হবে এবং এর পাশাপাশি যেকোনো কোম্পানিতে 3 বছরের Data Entry তে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: নূন্যতম 18 বছর থেকে এখানে আবেদন করা যাবে।

বেতন: মাসিক বেতন এখানে উল্লেখ করা নেই।

প্রার্থী বাছাই পদ্ধতি: সরাসরি কম্পিউটার টেস্ট এর মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন মূল্য: এখানে আবেদন জন্য কোনো রকম আবেদন মূল্য লাগবে না।

আবেদন শুরু: 01.12.2023

আবেদনের শেষ তারিখ: 23.12.2023

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: কলকাতা বিশ্ববিদ্যালয়ে অস্থায়ী কর্মী নিয়োগ

Leave a Comment