গ্রাজুয়েশন পাশে Export Import Bank এ কর্মী নিয়োগ

গ্রাজুয়েশন পাশে Export Import Bank এ কর্মী নিয়োগ: ভারতীয় এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংকের এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে গ্রাজুয়েশন পাস যোগ্যতায় ম্যানেজমেন্ট ট্রেনি এবং ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে Export Import Bank of India। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ এবং মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

গ্রাজুয়েশন পাশে Export Import Bank এ কর্মী নিয়োগ

গ্রাজুয়েশন পাশে Export Import Bank এ কর্মী নিয়োগ
গ্রাজুয়েশন পাশে Export Import Bank এ কর্মী নিয়োগ

পোস্ট তারিখ: ১২.১২.২০২৩
বিজ্ঞাপন নাম্বার : HRM / MT & M / SRD / 2023-24 / 02

পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেনি এবং ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা : উভয় পদে আবেদন করার জন্য প্রার্থীদের গ্রাজুয়েশন পাস সহ Finance এ MBA/PGDBA অথবা Chartered Accountants হতে হবে। শুধুমাত্র ম্যানেজার পোস্ট এর ক্ষেত্রে ব্যাংকিং সেক্টরে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

মাসিক বেতন : ম্যানেজমেন্ট ট্রেনি প্রার্থীদের ক্ষেত্রে প্রার্থীদের 36,000 টাকা – 63,840 টাকা এবং ম্যানেজার পোস্ট প্রার্থীদের ক্ষেত্রে 48,170 টাকা – 69,810 টাকা মাসিক বেতন দেওয়া হবে।

কিভাবে আবেদন করবেন: আবেদনের জন্য প্রার্থীদের প্রথমে Export Import Bank of India এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রথমে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হলে তারপর রেজিস্ট্রেশন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে অফিসিয়াল ওয়েবসাইটে লগইন করতে হবে। এরপর নির্দিষ্ট আবেদন পত্র পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে অনলাইনে পেমেন্ট করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নির্বাচন প্রক্রিয়া : আবেদনকারী প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে নির্বাচন করা হবে।

নিয়োগ সংস্থা : এক্সপোর্ট-ইম্পোর্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া

কাজের স্থান : ভারতবর্ষের যে কোন জায়গায় নিয়োগ করা হবে।

আবেদন মূল্য : জেনারেল এবং ওবিসি প্রার্থীদের ক্ষেত্রে আবেদনমূল্য ৬০০ টাকা এবং SC/ST/PWD/EWS/ মহিলা প্রার্থীদের ক্ষেত্রে আবেদন মূল্য ১০০ টাকা দিতে হবে। অনলাইনে আবেদন মূল্য জমা দেওয়ার শেষ তারিখ ০১.০১.২০২৪

আবেদনের শেষ তারিখ : ০১.০১.২০২৪

লিখিত পরীক্ষা : জানুয়ারি, ২০২৪

অফিসিয়াল ওয়েবসাইট

অফিসিয়াল নোটিশ

অনলাইনে আবেদন

আরও পড়ুন: মাধ্যমিক পাশে Data Entry Operator পদে কর্মী নিয়োগ

Leave a Comment