আসাম রাইফেলে চাকরির বিজ্ঞপ্তি , আবেদনের শেষ তারিখ 28.01.2024

আসাম রাইফেলে চাকরির বিজ্ঞপ্তি: আসাম রাইফেলের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতাই অসংখ্য শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Office of the Director General Assam Rifles । পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোন জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারে। যে সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

আসাম রাইফেলে চাকরির বিজ্ঞপ্তি

আসাম রাইফেলে চাকরির বিজ্ঞপ্তি
আসাম রাইফেলে চাকরির বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন নং: সঠিকভাবে উল্লেখ করা নেই।

পোস্ট তারিখ: উল্লেখিত নেই।

কোন সংস্থা নিয়োগটি করছে: Assam Rifles.

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে: এখানে সম্পূর্ণভাবে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর সমস্ত প্রয়োজনীয় পরিচয়পত্রের নথি, শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস্, কাস্ট সার্টিফিকেট (যদি থাকে), পাসপোর্ট সাইজের ফটো ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি: এই প্রতিবেদনের নিচে যে আবেদন ফরমের লিংকটা দেওয়ার রয়েছে সেখানে ক্লিক করে আবেদন পত্রটি ডাউনলোড করে নিতে হবে। তারপর সেটিকে প্রিন্ট করে সঠিকভাবে যাবতীয় তথ্য সহযোগে পূরণ করে নিতে হবে। তারপর যাবতীয় সমস্ত রকম প্রয়োজনীয় ডকুমেন্টস্ এবং ফিলাপ করা ফর্মটি একটি খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় সময়ের মধ্যে পাঠিয়ে দিতে হবে।

মোট শূন্যপদ – 41টি।

কোন কোন পদে নিয়োগ করা হবে:

1.Personal Assistant, 2.General Duty, 3.Draftsman, 4. Lineman Fields, 5. Recovery Vehicle Mechanic, 6.Plumber, 7.Electrical and Mechanical Engineer, 8.X-Ray Assistant.

যোগ্যতা: এখানে প্রতিটি পদে জন্য আলাদা আলাদা যোগ্যতা চাওয়া হয়েছে, বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

বয়স: এখানে আবেদনকারীর বয়স 18 থেকে 25 বছরের হতে হবে।

বেতন: নির্বাচিত আসাম রাইফেলের স্ট্যান্ডার্ড বেতনের হিসেবে বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: এখানে PMT এবং PET পরীক্ষা, লিখিত পরীক্ষা, ট্রেড টেস্ট এবং মেডিক্যাল টেস্টের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদনের জন্য কি হতে হবে: আসাম রাইফেলস কর্মীদের মধ্যে যারা সার্ভিস চলাকালীন নিহত হয়েছেন বা অসুস্থতার কারণে সার্বিক ছেড়েছেন অথবা সার্ভিস চলাকালীন নিখোঁজ হয়েছেন, তাদের পরিবারে একজন সদস এখানে আবেদন করার যোগ্য।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: Director General Assam Rifiles (Requirement Branch),Laitkor,Shillong,Meghalaya-793010.

ইমেল আইডি: rectbrdgar@gmail.com

আবেদন মূল্য: কোনো রকম আবেদন মূল্য লাগবে না আবেদনের জন্য।

আবেদনের শেষ তারিখ: 28.01.2024

অফিসিয়াল নোটিশ এবং আবেদন ফর্ম

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্টে Laboratory Assistant নিয়োগ

Leave a Comment