শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্টে laboratory Assistant নিয়োগ

শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্টে laboratory Assistant নিয়োগ: ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্টের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় 1টি শূন্য পদে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট। পশ্চিমবঙ্গের যে কোন জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনই এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল যার মাধ্যমে তারা খুব সহজেই এখানেই চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্টে laboratory Assistant নিয়োগ

বিজ্ঞাপন নং – সঠিকভাবে উল্লেখ করা হয়নি।

পোস্ট তারিখ – উল্লেখিত নেই।

কোন সংস্থা নিয়োগটি করছে – ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্টের ল্যাবরেটরী।

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে – এখানে সম্পূর্ণ ভাবে অফলাইন মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থী যাবতীয় পরিচয়পত্রের নথি, শিক্ষাগত যোগ্যতার নথি, পাসপোর্ট সাইজের ছবি ইত্যাদি লাগবে।।

আবেদন পদ্ধতি – এখানে কোনরকম আলাদাভাবে আবেদন জানাতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন ইন্টারভিউ স্থানে উপস্থিত থাকলেই হবে।

ইন্টারভিউ স্থানের ঠিকানা – 1,Diamond Harbour Road,Mejerhat,Kolkata-700053 ।

মোট শূন্যপদ – 1টি।

কোন পদে নিয়োগ করা হবে – Laboratory Assistant.

শিক্ষাগত যোগ্যতা – চাকরিপ্রার্থীকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস থাকতে হবে এবং এর পাশাপাশি DMLT করতে হবে ও তার এক বছরের এই কোর্সে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স : ০১.০১.২০২৪ তারিখ অনুযায়ী আবেদনকারীর বয়সসীমা সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে তবে অবসরপ্রাপ্ত চাকরি প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪৫ বছর হতে হবে।

বেতন – নির্বাচিত প্রার্থীকে মাসিক 26,000 টাকা বেতন হিসেবে দেওয়া হবে।

ইন্টারভিউ এর তারিখ – 09.01.2024

ইন্টারভিউ এর সময় – সকাল 11 টা।

ইন্টারভিউ এর জন্য প্রয়োজনীয় নথি – 1. বয়সের প্রমাণপত্র (আধার কার্ড, ভোটার কার্ড, প্যান কার্ড ইত্যাদি), 2.শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট (উচ্চ মাধ্যমিকের অ্যাডমিট কার্ড, মার্কসিট ইত্যাদি),3. কাস্ট সার্টিফিকেট 4. কাজের অভিজ্ঞতার সার্টিফিকেট।

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: Flipkart এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment