উচ্চমাধ্যমিক পাশে জেলা সদর দপ্তরে Support Staff নিয়োগ

উচ্চমাধ্যমিক পাশে জেলা সদর দপ্তরে Support Staff নিয়োগ: রাজ্যের CHCMI প্রকল্পের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায় Support Staff পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে রাজ্যের আলিপুরদুয়ার জেলার CHCMI প্রকল্প। পশ্চিমবঙ্গে যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানা পারেন। সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল যার মাধ্যমে তারা খুব সহজে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুবই সহজে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

উচ্চমাধ্যমিক পাশে জেলা সদর দপ্তরে Support Staff নিয়োগ

উচ্চমাধ্যমিক পাশে জেলা সদর দপ্তরে Support Staff নিয়োগ
উচ্চমাধ্যমিক পাশে জেলা সদর দপ্তরে Support Staff নিয়োগ

বিজ্ঞাপন নং:- 06/CHCMI/G/APDZP

পোস্ট তারিখ:- 03.01.2024

কোন সংস্থা নিয়োগটি করবে:- আলিপুরদুয়ার জেলা সদর।

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয়পত্রের বৈধ্য নথি, পাসপোর্ট ছবি,মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:– এখানে আবেদনের জন্য প্রথমে অফিসিয়াল যে নোটিশটি রয়েছে, সেটাকে ডাউনলোড করে 4 নং পাতায় যে আবেদন ফর্মটি রয়েছে সেটাকে প্রিন্ট করিয়ে নিতে হবে।তার পর সমস্ত তথ্য দিয়ে ফর্মটি পূরণ করতে হবে ও ছবিটি নির্দিষ্ট জায়গায় বসাতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস এর নকল কপি ফিলাপ করা ফর্ম সহ একটি মুখবন্ধ খামে ভরে সময়ের পূর্বে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

আবেদন পাঠানো ঠিকানা:- Office of the Alipurduar Zilla Parishad, Maya Talkies Road, Alipurduar, P.O & Dist – Alipurduar, Pin-736121

কোন পদে নিয়োগ করা হবে:- Support Staff (Office Management)

যোগ্যতা:- আবেদনকারী চাকরিপ্রার্থীদের নূন্যতম উচ্চমাধ্যমিক পাস থাকতে হবে এবং এর পাশাপাশি কম্পিউটার দক্ষতা থাকতে হবে।

বয়স:- সর্বোচ্চ 35 বছরের মধ্যে চাকরিপ্রার্থীর বয়স হতে হবে এখানে।

বেতন:- প্রথম বছর মাসিক 8000 টাকা দেওয়া হবে ও তারপর মাসিক 11000 টাকা দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ:- 18.01.2024

অফিসিয়াল নোটিশ ও আবেদন ফর্ম

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: রাজ্যে DM অফিসে ডাটা এন্ট্রি অপারেটর সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ

Leave a Comment