NEWS UPDATEগুরুত্বপূর্ণ খবর

কলকাতা পুলিশের সাব ইন্সপেক্টর ও সার্জেন্ট পরীক্ষার তারিখ প্রকাশিত করল পর্ষদ : দেখে নিন বিস্তারিত

কলকাতা পুলিশের সাব ইন্সপেক্টর ও সার্জেন্ট পরীক্ষার তারিখ প্রকাশিত করল পর্ষদ: রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য বিরাট বড় সুখবর। দীর্ঘ প্রতীক্ষার পর কলকাতা পুলিশের সাব-ইন্সপেক্টর ও সার্জেন্ট পদে নিয়োগের যে প্রিলিমিনারি পরীক্ষা হবে তার তারিখ ঘোষণা করে দিল পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

কলকাতা পুলিশের সাব ইন্সপেক্টর ও সার্জেন্ট পরীক্ষার তারিখ প্রকাশিত করল পর্ষদ

কলকাতা পুলিশের সাব ইন্সপেক্টর ও সার্জেন্ট পরীক্ষার তারিখ প্রকাশিত করল পর্ষদ
কলকাতা পুলিশের সাব ইন্সপেক্টর ও সার্জেন্ট পরীক্ষার তারিখ প্রকাশিত করল পর্ষদ

বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে বিজ্ঞপ্তি সহকারে পরীক্ষার দিনক্ষণ ঘোষণা করা হয়েছে। বোর্ড জানিয়েছে যে, জানুয়ারি মাসের শেষে সাব-ইন্সপেক্টর ও সার্জেন্ট নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষাটি আয়োজিত হবে। অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে জানানো হয়েছে যে, কলকাতা পুলিশের sub inspector/ sharp insprectress ( Un -Armed Branch), sub inspector (Armed Branch), সার্জেন্ট নিয়োগ ২০২৩ এর ক্রিমিনারি পরীক্ষাটি আয়োজিত করা হবে এ মাসের অর্থাৎ ২০২৪ সালের জানুয়ারি মাসের ২৮ তারিখ (রবিবার)।

আবেদনকারী সকল পরীক্ষার্থী এখানে পরীক্ষায় বসার যোগ্যতা অর্জন করবে। এডমিট কার্ড পাওয়া যাবে আগামী ১৮ই জানুয়ারি অফিসিয়াল ওয়েবসাইটে। পরীক্ষার সময় অবশ্যই সেই এডমিট কার্ডটিকে প্রিন্ট করে সঙ্গে নিয়ে যেতে হবে এবং এর সাথে নিজের যেকোনো একটি আইডি প্রুফ নিয়ে যেতে হবে।

পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড এর অফিসিয়াল ওয়েবসাইটে যাওয়ার পর সেখানে নিজেদের অ্যাপ্লিকেশন নাম্বার ও জন্ম তারিখ দিয়ে লগইন করে আবেদনকারীরা তাদের এডমিট কার্ডটি ডাউনলোড করে নিতে পারবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, কলকাতা পুলিশের SI এবং সার্জেন্ট নিয়োগ পরীক্ষা ২০২৩ এর মোট শূন্য পদ ঘোষণা হয়েছিল ৩০৯ টি। গত বছরের নিয়োগের আবেদন সম্পন্ন করেছে বোর্ড। পরবর্তীকালে ধাপে ধাপে যোগ্যতা নির্ণায়ক পরীক্ষার মাধ্যমে উপযুক্ত শূন্য পদে নিয়োগ করা হচ্ছে।

আরও পড়ুন: WBPSC Clearkship 2023 Exam Date Release। দেখে নিন কবে হবে পরীক্ষা

আরও পড়ুন: যুবশ্রী বেকার ভাতায় আবেদন করলেই মিলবে ১৫০০ টাকা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button