ITI পাশে Junior Technician নিয়োগ, শূন্যপদ ১১০০ টি

ITI পাশে Junior Technician নিয়োগ: Electronics Corporation of India (ECI) এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম ITI পাস যোগ্যতায় ইলেকট্রনিক্স মেকানিক, ইলেকট্রিশিয়ান এবং ফিটার পদে কর্মী নিয়োগ করা হবে।এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে Electronics Corporation of India। পশ্চিমবঙ্গ কিংবা ভারতে যে কোন জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

ITI পাশে Junior Technician নিয়োগ

ITI পাশে Junior Technician নিয়োগ, শূন্যপদ ১১০০ টি
ITI পাশে Junior Technician নিয়োগ, শূন্যপদ ১১০০ টি

বিজ্ঞাপন নং:- 01/2024

পোস্ট তারিখ:- 10.01.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- Electronics Corporation of India (ECI).

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট ফটো,বৈধ মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- চাকরিপ্রার্থীদের আবেদনের জন্য সবার আগে ভারতীয় ইলেকট্রনিক্স কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইট তে ভিজিট করতে হবে। সেখানে যাবতীয় কিছু তথ্য দিয়ে Registration করতে হবে। তার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে সমস্ত রকম তথ্য দিয়ে আবেদন ফর্মটি পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। সবশেষে আবেদন মূল্য পেমেন্ট করে, ফাইনাল সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হয়ে হবে।

মোট শূন্যপদ:- 1100টি।

কোন পদে নিয়োগ করা হবে:- ইলেকট্রনিক্স মেকানিক, ইলেকট্রিশিয়ান এবং ফিটার পদে কর্মী নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারী প্রার্থীদের ইলেকট্রনিক্স মেকানিক, ইলেকট্রিশিয়ান এবং ফিটারে সংশ্লিষ্ট ট্রেডে ০২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সেই সঙ্গে ০১ বছরের Apprenticeship এর কাজের দক্ষতা থাকতে হবে।

বেতন:- নিযুক্ত প্রার্থীদের মাসিক 22,528 টাকা বেতন দেওয়া হবে।

বয়স:- আবেদনকারী প্রার্থীদের বয়স 01.01.2024 অনুসারে 30 বছরের মধ্যে হতে হবে।এছাড়া OBC প্রার্থীদের ক্ষেত্রে ০৩ বছর এবং SC/ST প্রার্থীদের ক্ষেত্রে ০৫ বছর বয়সের ছাড় দেওয়া হবে। জম্বু ও কাশ্মীরের বাসিন্দাদের ক্ষেত্রে প্রার্থীদের বয়স ০১/০১/১৯৮০ থেকে ৩১/১২/১৯৮৯ এর মধ্যে জন্মাতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- আবেদনকারী প্রার্থীদের ডকুমেন্টস ভেরিফিকেশন এর মাধ্যমে shortlisted করা হবে। দিয়ে তার ভিত্তিতে নিয়োগটি সম্পূর্ণ হবে।

আবেদনের শেষ তারিখ:- 16.01.2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

অনলাইন আবেদন

আরও পড়ুন: উচ্চ মাধ্যমিক পাশে Lower Division Clerk পদে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment