রাজ্যের জেলা কল্যাণ আধিকারিক দপ্তরে কর্মী নিয়োগ

রাজ্যের জেলা কল্যাণ আধিকারিক দপ্তরে কর্মী নিয়োগ: রাজ্যের জেলা কল্যাণ আধিকারিক অফিসের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম অষ্টম শ্রেণী পাস যোগ্যতায় কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে পশ্চিম বর্ধমান জেলার জেলা কল্যাণ আধিকারিক দপ্তর। ওই জেলার যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য প্রার্থীরা এখানে চাকরির জন আবেদন জানতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

রাজ্যের জেলা কল্যাণ আধিকারিক দপ্তরে কর্মী নিয়োগ

রাজ্যের জেলা কল্যাণ আধিকারিক দপ্তরে কর্মী নিয়োগ
রাজ্যের জেলা কল্যাণ আধিকারিক দপ্তরে কর্মী নিয়োগ

বিজ্ঞাপন নং:- 1578/BCW/Pas.BDN

পোস্ট তারিখ:- 10.01.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- পশ্চিমবঙ্গ সরকারের অধীনে পশ্চিম বর্ধমান জেলার জেলা কল্যাণ আধিকারিক।

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,বৈধ্য পরিচয়পত্রের ডকুমেন্টস,বৈধ্য মোবাইল নং,ইমেইল আইডি,পাসপোর্ট ফটো ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- সবার আগে চাকরি প্রার্থীদের এই নিযোগের অফিসিয়াল নোটিশটি ডাউনলোড করে সেখান থেকে আবেদন ফর্মটি ডাউনলোড করতে হবে , দিয়ে সেটিকে A4 সাইজের পেপারে প্রিন্ট করিয়ে নিতে হবে । তারপর সমস্ত রকম তথ্য সহকারে নির্ভুলভাবে পুরন করতে হবে । অতঃপর প্রয়োজনীয় সমস্তরকম নথী এর নকল কপিগুলি ফিলাপ করা ফর্মের সঙ্গে যুক্ত করতে হবে। তারপর সমস্ত কাগজ গুলিকে একটি মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট সময়ের পুরবে উল্লেখিত ঠিকানাই পাঠিয়ে দিতে হবে।

পরীক্ষার সময় : লিখিত পরীক্ষায় পাশ করা ব্যক্তিদের ২০ জানুয়ারি সকাল ১১:০০ টার সময় P.O cum D.W.O, BCW & TD office Paschim Bardhaman (Room No-105 SDO office Asansol 1st Floor) এই ঠিকানাই উপস্থিত হতে হবে।

মোট শূন্যপদ :- 1 টি

কোন পদে নিয়োগ করা হবে :- রান্না করার লোক বা Cook।

শিক্ষাগত যোগ্যতা :- অষ্টম শ্রেণী পাস।

বয়স :- আবেদনকারি চাকরী প্রার্থীদের বয়স 01/01/2024 অণুসারে 18 থেকে 38 বছরের মধ্যে হতে হবে । কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অণুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে ।

বেতন:- সঠিক ভাবে উল্লেখ করা নেই।

অভিজ্ঞতা :- 1 বছরের যেকোনো সংস্থায় রান্না করার অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থী বাছায় পদ্ধতি:- সরাসরি লিখিত পরীক্ষার মাধ্যমে আবদেন কারি প্রার্থীদের নিয়োগ করা হবে ।

আবেদন মূল্য:- আবেদন কারি চাকরি প্রার্থীদের কোনো রকম আবেদন মূল্য লাগবে না এখানে ।

অফিসিয়াল নোটিশ ও আবেদন ফর্ম

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: Steel Authority of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment