ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনে কর্মী নিয়োগ, আবেদনের চলবে ০১ ফেব্রুয়ারি পর্যন্ত

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনে কর্মী নিয়োগ: Indian oil Corporation Limited এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় ডাটা এন্ট্রি অপারেটর, হিউম্যান রিসোর্স, অ্যাকাউন্টস সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে আবেদন করতে পারবেন যেকোনো প্রার্থী। পুরুষ কিংবা মহিলা উভয় প্রার্থী এই চাকরির জন্য আবেদন করতে পারবেন কিন্তু প্রার্থীকে হতে হবে ভারতীয় নাগরিক। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনে কর্মী নিয়োগ

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনে কর্মী নিয়োগ, আবেদনের চলবে ০১ ফেব্রুয়ারি পর্যন্ত
ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনে কর্মী নিয়োগ, আবেদনের চলবে ০১ ফেব্রুয়ারি পর্যন্ত

পোস্ট তারিখ– ১২.০১.২০২৪

বিজ্ঞাপন নাম্বার– IOCL/MKTG/APPR/2023-24

কি পদ্ধতিতে আবেদন করবেন– সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস

কিভাবে আবেদন করবেন– সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে, আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেইল আইডি এবং মোবাইল নাম্বার থাকতে হবে এবং তার সঙ্গে থাকতে হবে প্রার্থীর সমস্ত যোগ্যতার ডকুমেন্টস, প্রথমে ইন্ডিয়ান অয়েল এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে তারপর রেজিস্ট্রেশন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে ইন্ডিয়ান অয়েল এর কমিশনের অফিশিয়াল ওয়েবসাইটে লগইন করতে হবে, এরপর Apply Now অপশনে ক্লিক করার পর PDF টি ডাউনলোড করে নিতে হবে তারপর Next বাটনে ক্লিক করে যে পদের জন্য আবেদন করবেন সেটি বাছাই করে নিতে হবে। তারপর আবেদন পত্রটি সঠিকভাবে পূরণ করে প্রার্থীর সিগনেচার এবং ফটো যুক্ত করে আপলোড করার পর শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার দক্ষতার সার্টিফিকেট স্ক্যান করে আপলোড করতে হবে।তারপর Next বাটনে ক্লিক করে আবেদনমূল্য জমা দিয়ে সাবমিট করলেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি– এখানে প্রার্থীদের লিখিত পরীক্ষা, ইন্টারভিউ এবং ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে নির্বাচন করা হবে

কোন সংস্থা নিয়োগ করছে– ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড

পদের নাম– অ্যাপ্রেন্টিস পদের ডাটা এন্ট্রি অপারেটর, হিউম্যান রিসোর্স, অ্যাকাউন্টস, ইলেকট্রিক্যাল ও মেকানিক্যাল পদে কর্মী নিয়োগ করা হবে।

বেতন– বিভিন্ন পদ অনুযায়ী আলাদা আলাদা বেতন দেওয়া হবে।

কাজের স্থান– ভারতের যেকোনো জায়গায় নিয়োগ করে নেওয়া হবে

শূন্যপদ– সবকয়টি পদ মিলিয়ে মোট শূন্য পদ আছে ৪৭৩ টি।

শিক্ষাগত যোগ্যতা– ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করার জন্য প্রার্থীদের উচ্চ মাধ্যমিক পাস সহ কম্পিউটার টাইপিং টেস্টে দক্ষতা থাকতে হবে। অ্যাকাউন্টস পদে আবেদন করার জন্য প্রার্থীদের কমার্সে গ্রাজুয়েট পাস থাকতে হবে। মেকানিক্যাল পদে আবেদন করার জন্য প্রার্থীদের মেকানিক্যাল ও ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এ তিন বছরের ডিপ্লোম থাকতে হবে। আরও বিস্তারিত জানতে নিচের অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

বয়স– আবেদনকারীর বয়স ১৮ বছর থেকে ২৪ বছরের মধ্যে হতে হবে তবে সংরক্ষিত শ্রেণীর ক্ষেত্রে বয়সের ছাড় দেওয়া হবে।

জাতীয়তা– অবশ্যই ভারতীয় হতে হবে

আবেদনের শেষ তারিখ– ০১.০২.২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট

অফিশিয়াল পিডিএফ

আবেদনের লিংক

আরও পড়ুন: উচ্চ মাধ্যমিক পাশে রাজ্যে ভূমি দপ্তরে কর্মী নিয়োগ

Leave a Comment