অষ্টম শ্রেণী পাশে স্বাস্থ্য পরিবহন দপ্তরে কর্মী নিয়োগ

অষ্টম শ্রেণী পাশে স্বাস্থ্য পরিবহন দপ্তরে কর্মী নিয়োগ: State Health Transport Organisation (SHTO) এর অধীনে রাজ্য স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে ন্যূনতম অষ্টম শ্রেণী পাস যোগ্যতায় 1 বছরের জন্য চুক্তির ভিত্তিতে 8টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যে কোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য শুধুমাত্র পুরুষ চাকরি প্রার্থীরাই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল। যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

অষ্টম শ্রেণী পাশে স্বাস্থ্য পরিবহন দপ্তরে কর্মী নিয়োগ

অষ্টম শ্রেণী পাশে স্বাস্থ্য পরিবহন দপ্তরে কর্মী নিয়োগ
অষ্টম শ্রেণী পাশে স্বাস্থ্য পরিবহন দপ্তরে কর্মী নিয়োগ

এই বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট www.wbhealth.gov.in থেকে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে, যেটা আপনাদের সুবিধার্থে আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরলাম। সুতরাং আবেদন করার আগে অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিতে একবার দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- SHTO/07/HFW-45025(99)/277/2022

পোস্ট তারিখ:- 18.01.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- State Health Transport Organisation

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থী সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয় পত্রের ডকুমেন্টস, কাস্ট সার্টিফিকেট (যদি থাকে), পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নং ও ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য সবার আগে এই নিয়োগের যে অফিশিয়াল বিজ্ঞপ্তিটি রয়েছে সেখানে 3 নং পাতায় তার আবেদন ফর্মটি দেওয়া আছে। সেটিকে প্রথমে প্রিন্ট করিয়ে নিতে হবে ডাউনলোড করে। তারপর সমস্ত রকম তথ্য দিয়ে একদম নির্ভুলভাবে আবেদন পত্রটি পূরণ করতে হবে এবং তার ওপর পাসপোর্ট সাইজের ছবিটি লাগিয়ে দিতে হবে। তারপর প্রয়োজনের সমস্ত রকম ডকুমেন্টে জেরক্স কপি এবং ফিলাপ করা আবেদন ফরম একটি মুখবন্ধ খামে ভরে সময়ের পূর্বে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:– State Health Transport Organisation, Paribahan Bhavan,142,AJC Bose Road, Kolkata 700014

মোট শূন্যপদ:- 08টি।

কোন পদে নিয়োগ করা হবে:- Driver

যোগ্যতা:- এই পদে আবেদনকারী চাকরি করে থেকে ন্যূনতম অষ্টম শ্রেণী পাস থাকতে হবে এবং এর পাশাপাশি বৈধ ট্রান্সপোর্ট লাইসেন্স ও কমপক্ষে 3 বছরের ড্রাইভিং এর অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স:- এই পদে আবেদনকারী চাকরিপ্রার্থীর বয়স 25 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর নিয়ে চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এখানে নিযুক্ত প্রার্থীদের মাসিক 11,500 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- টেকনিক্যাল স্কিল টেস্ট এবং ইন্টারভিউ এর মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- এখানে আবেদনের জন্য কোনো রকম আবেদন মূল্য ধার্য করা হয়নি।

আবেদনের শেষ তারিখ:- 07.02.2024

অফিসিয়াল নোটিশ ও আবেদন ফর্ম

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: অষ্টম শ্রেণী পাশে রাজ্য স্কুলে গ্রুপ ডি নিয়োগ

Leave a Comment