জাহাজ নির্মাণ কারখানায় কর্মী নিয়োগ, মাধ্যমিক পাস যোগ্যতায় আবেদন

জাহাজ নির্মাণ কারখানায় কর্মী নিয়োগ: Garden Reach Shipbuilders and Engineers Limited এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতায় 50টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Garden Reach Shipbuilders and Engineers Limited । পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরি এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল যার মাধ্যমে তারা খুব সহজে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

জাহাজ নির্মাণ কারখানায় কর্মী নিয়োগ

মাধ্যমিক পাস যোগ্যতায় জাহাজ নির্মাণ কারখানায় কর্মী নিয়োগ
মাধ্যমিক পাস যোগ্যতায় জাহাজ নির্মাণ কারখানায় কর্মী নিয়োগ

এই বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- গার্ডেনরিচ শিপ বিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আপনাদের সুবিধার্থে আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরলাম। আবেদন করার আগে অবশ্য অফিসিয়াল বিজ্ঞপ্তিটি একবার দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- 2024/02(J)

পোস্ট তারিখ:- 20.01.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- Garden Reach ship Builders and Engineer’s Limited ।

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে চাকরিপ্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি পাওয়ার থের সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস। পরিচয় পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নং, ইমেল আইডি, কাস্ট সার্টিফিকেট ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে যাওয়ার পর সমস্ত রকম তথ্য দিয়ে প্রথমে নিজের রেজিস্ট্রেশনটি সম্পন্ন করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফরমটি সমস্ত রকম তথ্য সহকারে নির্ভুলভাবে পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনে সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও আবেদন মূল্য পেমেন্ট করতে হবে। সবার শেষে ফাইনাল সাবমিট বাটনে ক্লিক করলে আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

কোন কোন পদে নিয়োগ করা হবে:-

পদের নামশূন্যপদ
Structural Fitter5টি
Fitter 4টি
Crane Operator5টি
Welder 5টি
Machine Operator4টি
Machinist 4টি
Pipe Fitter7টি
Rigger 5টি
Diesel Mechanic7টি
Driver Material Handing2টি

শিক্ষাগত যোগ্যতা:- ওপরে উল্লেখিত সমস্ত পদগুলিতে আবেদনের জন্য চাকরি নূন্যতম মাধ্যমিক পাস হতে হবে এবং এর পাশাপাশি যে কোনো বিষয়ে NAC/NTC পরীক্ষা পাস করতে হবে।

বয়স:- সমস্ত পদগুলোর ক্ষেত্রে আবেদনকারী বয়স অন্ততপক্ষে 26 বছরের নিচে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে বয়সের সরকারি নিয়ম অনুযায়ী ছাড় পাওয়া যাবে।

বেতন:- নিয়োগ সম্পন্ন হওয়ার পর নিযুক্ত প্রার্থীদের প্রথম বছরে মাসিক 24,000 টাকা করে এবং দ্বিতীয় বছর থেকে মাসিক 26,000 টাকা বেতন বাবদ দেওয়া হবে।

আবেদন মূল্য:- UR,OBC,EWS শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে 472 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য করা হয়েছে এবং অন্যান্য বাকি শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে কোনোরকম আবেদন মূল্য চাওয়া হয়নি।

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

অনলাইন আবেদন

আরও পড়ুন: অষ্টম শ্রেণী পাশে স্বাস্থ্য পরিবহন দপ্তরে কর্মী নিয়োগ

Leave a Comment