BDO অফিসে সুপারিনটেনডেন্ট নিয়োগ, মাসিক বেতন ১১০০০ টাকা

BDO অফিসে সুপারিনটেনডেন্ট নিয়োগ: রাজ্যের দক্ষিণ দিনাজপুর জেলার BDO অফিসের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় 2টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে দক্ষিণ দিনাজপুর BDO অফিস। শুধুমাত্র দক্ষিণ দিনাজপুর জেলা থেকে উপযুক্ত যোগ্য শুধুমাত্র পুরুষ চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

BDO অফিসে সুপারিনটেনডেন্ট নিয়োগ

এই বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- রাজ্যের দক্ষিণ দিনাজপুর জেলার তরফ থেকে এই বিজ্ঞতিটি প্রকাশিত হয়েছে। যেটা আপনাদের সুবিদার্থে আমরা এই প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরলাম। এখানে আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল বিজ্ঞতিটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- 535/BDO

পোস্ট তারিখ:- 07.02.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- দক্ষিণ দিনাজপুর জেলার ব্লক ডেভলপমেন্ট অফিস

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে চাকরিপ্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে।আবেদনের জন্য চাকরিপ্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট ছবি, মোবাইল নং,ইমেইল আইডি,কাস্ট সার্টিফিকেট (যদি থাকে),কম্পিউটার পাস সার্টিফিকেট ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- সবার আগে চাকরিপ্রার্থীদের অফিশিয়াল বিজ্ঞতি থাকে আবেদন ফর্মটি ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে। তার পর সেটিকে সমস্ত রকম তথ্য সহযোগে একদম নির্ভুল ভাবে পূরণ করতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস ও পূরণ করা ফর্ম একটি মুখবন্ধ খামে ভরে সময়ের পূর্বে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা:- BDO Office, Balurghat, Dakshin Dinajpur

মোট শূন্যপদ:- 2টি

কোন পদে নিয়োগ করা হবে:- সুপারিটেনডেন্ট।

বয়স:- এখানে আবেদনকারী প্রার্থীকে 21 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

যোগ্যতা:- যেকোনো বিষয়ে গ্রাজুয়েশন করা থাকলে এখানে আবেদন করা যাবে। এর পাশাপাশি অন্তত ছয় মাসের কম্পিউটার কোর্স করা থাকতে হবে।

বেতন:- নির্বাচিত প্রার্থীদের মাসিক 11,000 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক এবং গ্রাজুয়েশন পরীক্ষার নম্বর এবং 05 নম্বরের ইন্টারভিউ এর মাধ্যমে এখানে প্রার্থীদের নির্বাচিত করা হবে।

আবেদন মূল্য:- প্রার্থীদের এখানে আবেদনের জন্য কোন রকম মূল্য দিতে হবে না।

আবেদনের শেষ তারিখ:- 20.02.2024 বিকেল 05:00 টা

অফিসিয়াল নোটিশ ও আবেদন ফরম

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: উচ্চমাধ্যমিক পাশে কলকাতা মেট্রোরেলে কর্মী নিয়োগ

Leave a Comment